৩৬ ঘণ্টা! এয়ারপোর্টে নেমেই বিশাল বিপদে আরিয়ান, তারপর...? কী হবে নায়কের সঙ্গে!

Bengali Web Series: ৩৬ ঘণ্টা! এয়ারপোর্টে নেমেই বিশাল বিপদে আরিয়ান, তারপর…? কী হবে নায়কের সঙ্গে!

কলকাতা: ‘36 Hrs- Every second counts’। ‘৩৬ আওয়ার্স- এভরি সেকেন্ড কাউন্টস’। শঙ্খ ভট্টাচার্যের পরিচালনায় নতুন ওয়েব সিরিজ বাংলায়। আরিয়ান ভৌমিক, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, বিপ্লব কুমার সিনহা, সুকন্যা চট্টোপাধ্যায় ছাড়াও আরও অনেককে দেখা যাবে এই গল্পে। বিশেষ চমক রয়েছে এই সিরিজে। এবার শিলাজিৎ পুত্র ধী এর কণ্ঠে একটি গানও শুনতে পাবেন দর্শক।

পরিচালক শঙ্খ ভট্টাচার্য বললেন, “থার্টি সিক্স আওয়ারস একটি ইন্ডিপেন্ডেন্ট ওয়েব সিরিজ যেটি তৈরি হয়েছিল প্রায় বছরখানেক আগে। কিছু বাধার জন্য এই সিরিজ সেই সময় রিলিজ করা যায়নি। ২০২৪-এ দাঁড়িয়ে ওয়েব সিরিজটি একটা ওপেন প্ল্যাটফর্মে রিলিজ করছে, আশা করি মানুষ প্রাসঙ্গিকতা খুঁজে পাবে। এটা একটা রোড থ্রিলার সিরিজ যা বাংলায় খুব একটা হয় না, আন্তর্জাতিক দর্শকের খুব প্রিয় ঘরানা এটা। এখন আন্তর্জাতিক কনটেন্ট এত বেশি যে আমি সিরিজের সফলতা নিয়ে বেশ আশাবাদী।”

আরও পড়ুন: নতুন বৌদিকে কেমন লাগল শোভনের বোন দীপ্সিতা ধরের? সোহিনীর রিসেপশনে জিভে জল আনা বাঙালি মেনু

আরিয়ান বলেন, “নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি থ্রিলার ঘরানা সিরিজ। আর এই মাইক্রো থ্রিলারের মূল বিশেষত্ব হল, এখানে এপিসোড খুব ছোট ছোট, ভীষণ কম সময়ের মধ্যে আমার যে চরিত্র (অনিশ) তার সঙ্গে ভয়াবহ কিছু ঘটনা ঘটতে থাকে। সেই জাল থেকে সে বেরোতে পারবে কিনা সেই গল্পই বলবে এই ইন্ডিপেন্ডেন্ট মাইক্রো ওয়েব সিরিজ।”

অনিশ বন্দ্যোপাধ্যায়, কর্পোরেট সেক্টরে চাকরি করা একজন মাঝবয়সি যুবক। সে কলকাতায় আসে প্লেনে চেপে। পরিবারের সঙ্গে দেখা করতে। কলকাতা এয়ারপোর্টে নেমেই হঠাৎ করে সে কিডন্যাপ হয়ে যায়। যখন জ্ঞান আসে সে দেখে একটি নোংরা গোডাউনে অর্ধনগ্ন অবস্থায় পড়ে আছে, অতঃপর তার সঙ্গে এমন কিছু ঘটনা ঘটে যাতে বদলে যায় তার জীবনের স্বাভাবিক ছন্দ। শুরু হয় অনিশের জীবনের এক ভয়ানক সময়, আগামী ৩৬ ঘণ্টা অনিশের জীবন অনেকটা বদলে দেয়। কী হয় এই ৩৬ ঘণ্টায় সেই গল্প বলতেই আসছে নতুন ওয়েব সিরিজ ‘36 Hrs – Every second counts’।

অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় আগামী মাসের শেষের দিকেই সম্পূর্ণ বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্ম থেকে ওয়েব ধারাবাহিক টি দেখতে পাবেন দর্শক।