কে অর্পিতা, যাঁকে ৫৯ বছর বয়সে এসে বিয়ে করলেন সৌরভের দাদা স্নেহাশিস!

কলকাতা: রবিবারই ফের জীবনের নতুন ইনিংস শুরু করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস। দ্বিতীয় স্ত্রী-র নাম অর্পিতা চট্টোপাধ্যায়৷ দুদনেই হলুদ রঙা পোশাক পরে এদিন মালাবদল সারলেন। হল বিয়ের রেজিস্ট্রি।

৫৯ বছরের স্নেহাশিসের সঙ্গে বছর ৪৭-এর অর্পিতার প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের৷ এই সম্পর্ক নিয়ে দুপক্ষই কখনই রাখঢাক করেননি৷ এবার সাত পাকে বাঁধা পড়লেন দুজনে।

আরও পড়ুন- গম্ভীর-ঘনিষ্ঠ হলেই ভারতীয় দলে সুযোগ? শ্রীলঙ্কায় যাচ্ছেন KKR-এর আরও দুই সতীর্থ

অনেকেরই মনে প্রশ্ন, সৌরভের দাদা স্নেহাশিস যাঁকে বিয়ে করলেন সেই অর্পিতার পরিচয় কী!

অর্পিতা চট্টোপাধ্যায়। ছত্তিশগড়ের বিলাসপুরে কেমিক্যাল-এর ব্যবসা। পরবর্তী সময়ে অজন্তা জুতোর কোম্পানি কর্ণধার সুব্রত বণিকের সঙ্গে বিবাহ সূত্র আবদ্ধ হন।

অজন্তা কোম্পানির অন্যতম ডিরেক্টর হিসেবে নিযুক্ত ছিলেন। অজন্তা কোম্পানিতে ডিরেক্টর থাকাকালীনই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের সঙ্গে পরিচয়।

ঘটনাচক্রে সৌরভ গঙ্গোপাধ্যায় অজন্তার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সব মিলিয়ে গঙ্গোপাধ্যায় পরিবারের সঙ্গে যোগাযোগ ঘনিষ্ঠতা বাড়ে তাঁর। সূত্রের খবর, অজন্তা কোম্পানির জুতোর বাক্স তৈরি হত স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের প্রিন্টিং প্রেসে।

আরও পড়ুন- শহরে থেকেও বিয়েতে থাকা হচ্ছে না ডোনার, সৌরভও থাকছেন না স্নেহাশিসের বিয়েতে

২০২৩ সালে অর্পিতা বণিকের ডিভোর্স হয়। অন্যদিকে, তাঁর কয়েক মাস পর বিবাহ বিচ্ছেদ হয় স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের। পরবর্তী সময়ে বেহালার একটি আবাসনের ফ্ল্যাটে স্নেহাশিস এবং অর্পিতা দুজনেই একসঙ্গে থাকতে শুরু করেন।

অবশেষে এবার সাত পাকে বাঁধা পড়লেন সিএবি সভাপতি। দক্ষিণ কলকাতায় নতুন একটি ফ্ল্যাট দুজনে কিনেছেন বলে খবর। সেখানেই বিবাহিত জীবন কাটাবেন নবদম্পতি।

জানা যায়, প্রাক্তন স্ত্রী মোমকে ইকবালপুরের ফ্ল্যাট দেন স্নেহাশিস। অন্যদিকে, তাঁর মেয়ে আমেরিকায়। তার সঙ্গেও বিয়ে নিয়ে কথা বলেছেন সিএবি সভাপতি। সূত্রের খবর প্রথমে আপত্তি থাকলেও পরে বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিয়েছেন মেয়ে।