ফারাহ খান

Farah Khan: ফারাহ খানের জীবনে বিরাট অঘটন, হারালেন প্রাণের মানুষকে! খান পরিবারে শোকের পাহাড়

মুম্বই: কোরিওগ্রাফার ও পরিচালক ফারাহ খানের জীবনে বিরাট অঘটন। ফারাহ ও তাঁর ভাই সাজিদ খানের মা মানেকা ইরানি শুক্রবার, ২৬ জুলাই, মুম্বইয়ে প্রয়াত হন। সূত্রের খবর, তিস মার খান পরিচালকের মা দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। তিনি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীনও ছিলেন।

খবরটি কমল আর খান তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। মৃত্যুর সময় ফারাহ খানের মায়ের বয়স হয়েছিল ৭৯ বছর। কয়েকদিন আগেই ফারাহ একটি ইনস্টাগ্রাম পোস্টে ভাগ করে নিয়েছিলেন যে, তাঁর মায়ের একাধিক অস্ত্রোপচার হয়েছে। ১২ জুলাই মায়ের জন্মদিনে একটি আন্তরিক নোট লিখেছিলেন তিনি। জানিয়েছিলেন, কীভাবে মা-ই ছিল তাঁর শক্তির উৎস।

আরও পড়ুন: সবুজ চা বাগানের পাশে দুধসাদা এক অস্থির ঝর্ণা! পাহাড়ি এই অফবিট জায়গায় গেলে মায়া কাটাতে পারবেন না

 

View this post on Instagram

 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

মায়ের জন্মদিনে ফারহা লিখেছিলেন, ‘আমরা সবাই নিজেদের মা-কে টেকেন ফর গ্রান্টেড নিয়ে ফেলি… বিশেষ করে আমি। এই গত মাসে আমি বুঝতে পারলাম মা মেনকাকে আমি কতটা ভালবাসি। আমার দেখা সবচেয়ে শক্তিশালী, সাহসী ব্যক্তি। এতগুলো অপারেশন করার পরেও সেন্স অফ হিউমার অব্যাহত।’

আরও পড়ুন: হেপাটাইটিসে রেকর্ড গড়েছে ভারত-বাড়ছে মৃত্যু! কীভাবে ছড়ায় এই রোগ? বাঁচার উপায় কী? জরুরি কথা জানুন

তবে শেষরক্ষা হল না। ফারাহ খানের মা এদিন প্রয়াত হন। ফারাহর মা মেনকার বোন ছিলেন বলিউডের পরিচিত অভিনেত্রী ডেইজি ইরানি। মেনকার আরেক বোন লেখক হানি ইরানি, জাভেদ আখতারের প্রাক্তন স্ত্রী।