প্রতীকী ছবি

Crime News: কে সে? পেয়িং গেস্টে ঢুকে গলা কেটে খুন! কাতর চিৎকারেও ফিরে তাকাল না কেউ… সিসিটিভি ফুটেজে হাড়হিম ছবি

বেঙ্গালুরু: বেঙ্গালুরুতে ২৪ বছর বয়সী তরুণীকে নির্মম হত্যার সিসিটিভি ফুটেজ হাতে পেল পুলিশ। পেয়িং গেস্ট হিসেবে তিনি থাকতেন। রাতের অন্ধকারে সেখানে ঢুকে তরুণী খুন করে আততায়ী। অভিযুক্তের ছবি ধরা পড়েছে সিসিটিভিতে।

ফুটেজে দেখা গিয়েছে, আততায়ী পিজি-তে ঢুকে দরজায় ধাক্কা দিচ্ছে। তাকে দেখেই ভয়ে চিৎকার করে ওঠেন তরুণী। আশপাশ থেকে সাহায্য চান। কিন্তু নিমেষের মধ্যে তরুণীর গলা কেটে পালিয়ে যায় আততায়ী। রাত ১১.১০ মিনিট থেকে সাড়ে এগারোটার মধ্যে এই ঘটনা ঘটে। আততায়ীর চলে যাওয়ার ছবিও ধরা পড়েছে সিসিটিভিতে।

ঠিক কী হয়েছিল: কৃতী মুমারী বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুর একটি বেসরকারি কোম্পানিতে কাজ করতেন। সম্প্রতি কোরমঙ্গলার ভিআর লেআউট পিজি-তে এসে উঠেছিলেন তিনি। মঙ্গলবার রাত ১০টা নাগাদ অফিস থেকে ফেরেন কৃতী। গভীর রাতে আবাসনের মধ্যেই নির্মমভাবে খুন করা হয় তাঁকে।

কিছুক্ষণের মধ্যে কোরমঙ্গলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশের মতে, কৃতী ঘরে একাই ছিলেন, সেই সময় একাধিক ছুরির আঘাতে খুন করা হয় তাঁকে। অতিরিক্ত পুলিশ কমিশনার রমন গুপ্তা জানিয়েছেন, অভিযুক্ত পলাতক। তবে তিনি তরুণীর পরিচিত। এফআইআর দায়ের হয়েছে। সন্দেহভাজন আততায়ীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রুমমেটদের ভূমিকা খতিয়ে দেখছে পুলিশ: পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেয়ারটেকার রাতের খাবার খেতে গিয়েছিলেন, তখনই পিজি-তে ঢুকেছিল আততায়ী। ঘটনার পরই পিজি ছেড়ে চলে যান মৃত তরুণীর রুমমেট। তাঁর সঙ্গে আততায়ীর যোগসূত্র রয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ। তবে রুমমেটের জবানবন্দী এখন পর্যন্ত রেকর্ড করা সম্ভব হয়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আততায়ী একজন যুবক। কৃতী কুমারীর সঙ্গে তাঁর প্রেম ছিল।

উল্লেখযোগ্য বিষয় হল, পলাতক রুমমেট আততায়ীর স্কুলের সহপাঠী। তিনি এবং কৃতী কুমারী একই কোম্পানিতে কাজ করতেন। আততায়ীর ফোনের সূত্র ধরে অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। তবে পুলিশ সূত্র মারফত জানা গিয়েছে, আততায়ীর ফোন বন্ধ রয়েছে। শেষবার বেঙ্গালুরুতে তার লোকেশনের হদিশ মিলেছিল। আততায়ীকে দ্রুত গ্রেফতারের সবরকম চেষ্টা চালাচ্ছে কোরমঙ্গলা থানার পুলিশ।