‘মেরি সাঁসোঁ মে বসা হ্যায়’ গাইছেন ঐশ্বর্য রাই, ক্যামেরায় ধরা পড়ল সলমন খানের প্রতিক্রিয়া

‘মেরি সাঁসোঁ মে বসা হ্যায়’ গাইছেন ঐশ্বর্য রাই, ক্যামেরায় ধরা পড়ল সলমন খানের প্রতিক্রিয়া; জানুন ভাইরাল ভিডিও-র সত্যতা

মুম্বই: বর্তমানে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ নিয়ে জোর জল্পনা চলছে বি-টাউন জুড়ে। আসলে ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত পোস্টে লাইক করতে দেখা গিয়েছিল অমিতাভ-পুত্রকে। এদিকে ইতিমধ্যেই ঐশ্বর্যর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে ফের চর্চা শুরু হয়েছে।

আসলে ওই ভিডিও-য় দেখা যাচ্ছে যে, মঞ্চে বেশ সলজ্জ ভঙ্গিতে ‘মেরি সাঁসোঁ মে বসা হ্যায়’ গানটি গাইছেন ঐশ্বর্য। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে যেন, কোনও অ্যাওয়ার্ড শোয়ের ভিডিও ক্লিপ এটি। সেখানেই মঞ্চে ববি দেওল ও নিজের ছবি ‘অওর প্যায়ার হো গ্যায়া’-র গানটি গাইছিলেন ঐশ্বর্য। যখন তিনি মঞ্চে গাইছিলেন, তখন ক্যামেরা ঘোরানো হয় সলমন খানের দিকে।

আরও পড়ুন- বিশ্বের সবথেকে শক্তিশালী ফল! সহজেই চাষ করে প্রচুর টাকা উপার্জন করাও সম্ভব

সলমন খান বসেছিলেন আরবাজ খান এবং মালাইকা অরোরার পাশে। আর বলিউডের ভাইজানের প্রতিক্রিয়াই সকলের নজর কেড়েছে। সকলেই নানা রকম মন্তব্য করতে শুরু করেন। নেটিজেনরা ঐশ্বর্যর গানেরও প্রশংসা করেছেন। যদিও এই ভিডিওটি আসলে ভুয়ো। কারণ আলাদা দুটি ইভেন্টের ক্লিপ জুড়ে এই ভিডিওটি বানানো হয়েছে। অর্থাৎ ঐশ্বর্যর গানে প্রতিক্রিয়া দেননি সলমন।

আসলে রেডিটে এক পুরনো স্ল্যাম বুক এন্ট্রি আসার পরেই ভিডিওটি ভাইরাল হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসের মতে, স্টারডাস্ট ম্যাগাজিনের ইস্যু হল স্ল্যাম বুক এন্ট্রি। তাতে প্রেম-ভালবাসায় থাকার বিষয়ে কথা বলেছেন ঐশ্বর্য। প্রেমে থাকার ক্ষেত্রে তাঁর বক্তব্য, ভালবাসার মানুষ এমন হবে, যিনি অন্ধকারের মধ্যেও আলোর দিকে নিয়ে যাবেন। তিনি আরও জানান, মর্যাদার মতো বিষয় তাঁর ভাল লাগে। যাঁরা জনসমক্ষে ময়লা ঘাঁটেন, তাঁদের একেবারেই না-পসন্দ বলে জানান ঐশ্বর্য।

আরও পড়ুন– অডিতে চেপে বাসভবনে ফিরছিলেন প্রেমানন্দ মহারাজ, আচমকাই সামনে এসে দাঁড়াল অন্য একটি গাড়ি; তারপর যা হল…

আর ইতিমধ্যেই অভিনেত্রীর প্রতি অভিষেক বচ্চনের বিশেষ এক বিষয় মন কেড়েছে নেটিজেনদের। একটি নতুন বিলাসবহুল গাড়ি কিনেছেন অভিষেক। আসলে নতুন গাড়ি কিনেছেন অভিনেতা। বুধবার রাতে সেই গাড়িতে চাপিয়ে ভাগ্নে অগস্ত্য নন্দা ও শাহরুখ খানের মেয়ে সুহানাকে ডিনার ডেটে নিয়ে যান তিনি। সেই ছবিই ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। যা ভাইরাল হয়েছে। এদিকে পাপারাৎজি অ্যাকাউন্ট যোগেন শাহ থেকে দাবি করা হয়েছে যে, অভিনেতার নতুন গাড়ির নম্বর ৫০৫০। আর মজার বিষয় হল, এই নম্বরটি বচ্চন-বধূ ঐশ্বর্যের অত্যন্ত পছন্দের সংখ্যা।