পরিবারজুড়ে নেমে এসেছে শোকের ছায়া 

East Bardhaman News: দুপুরে নিজের জমিতেই কাজ করছিলেন! আচমকা বজ্রপাত… ফের চাষি মৃত্যুর ঘটনা পূর্ব বর্ধমানে

পূর্ব বর্ধমান: আবারও বজ্রপাতের কারণে চাষি মৃত্যুর ঘটনা ঘটল পূর্ব বর্ধমান জেলায়। মাধবডিহি থানার অন্তর্গত উচালন গ্রাম পঞ্চায়েতের নন্দনপুর গ্রামের এক চাষির মৃত্যু হয় বজ্রপাতে। মৃত ওই চাষির নাম পলাশ পাকড়ে (৩৪)।

রবিবার দেড়টা নাগাদ নিজের কৃষি জমিতে কাজ করছিলেন ওই চাষি। তার সঙ্গে জমিতে ছিলেন আরও বেশ কয়েকজন। সেই সময় হঠাৎ করে তুমুল বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। তখনই বজ্রঘাতে মৃত্যু হয় ওই ব্যক্তির। মৃতদেহটি তুলে  মাধবডিহি থানার পুলিশ আধিকারিকদের সহযোগিতায় আরামবাগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

তবে রবিবার থাকার কারণে মৃতদেহের ময়না তদন্ত করা হয়নি। সোমবার ময়নাতদন্ত হবে বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দা রবীন আলি মোল্লা বলেন, “মৃত ব্যক্তির সমস্ত কাগজপত্র নিয়ে রায়না দু’নম্বর ব্লকের বিডিওর কাছে যাওয়া হয়েছিল। যাতে মৃতের পরিবার সরকারিভাবে সহায়তা পায় তার চেষ্টা করা হবে।”

পলাশের পরিবারে রয়েছে তার দুই সন্তান,  স্ত্রী মা, বাবা, দাদা , বৌদি। অভাবের সংসার তাঁদের। পলাশের অকাল মৃত্যুতে পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের তরফে সরকারি সহায়তার দাবি জানানো হয়েছে।