টলিউডে একদিকে যখন নতুন সংসারের স্বপ্ন বোনা শুরু করেছেন কিছু নায়ক-নায়িকে, তখনই অন‍্যদিকে কান পাতলে শোনা যায় সম্পর্ক ভাঙার হাহাকার।

Bengali Film-Serial Shooting: স্তদ্ধ স্টুডিও! সোমের পর মঙ্গলেও এক ছবি! কবে ছন্দে ফিরবে টলিপাড়া?

কলকাতাঃ সোমবারের মতো মঙ্গলবারও টালিগঞ্জ এর স্টুডিওগুলোতে শ্যুটিং বন্ধ। কোন স্টুডিওতে কোনরকম কাজ হচ্ছে না। নিরাপত্তা রক্ষী ছাড়া আর কারও দেখা মিলছে না। মঙ্গলবার সকালে ভারতলক্ষ্মী স্টুডিওতে গিয়ে দেখা গেল খাঁ খাঁ করছে শ্যুটিং ফ্লোর।

আরও পড়ুনঃ  ঘনিষ্ঠ দৃশ্যে আগুন ঝরান! পরপর ১৫ ফ্লপ দিয়েও ৬ কোটি পারিশ্রমিক, সেই নায়ক কে জানেন

প্রতিদিন এখানে ফুলকি, তেঁতুলপাতা ও পুবের ময়না মেগা সিরিয়ালের শ্যুটিং হয়। কিন্তু পরিচালকদের কর্ম বিরতির জেরে সব শ্যুটিং বন্ধ। একই চিত্র টেকনিশিয়ান, এন্টি ওয়ান, দাশানি ও অন্যান্য স্টুডিওগুলোরও।সোমবার রাত অবধি কোনও সমাধান সূত্র বের হয়নি। ফেডারেশন তাদের সিদ্ধান্তে অনড়। পরিচালকরাও তাদের দাবি থেকে এক পা পিছচ্ছেন না।

সোমবার রাতে মিটিং করে পরিচালকেরা জানান, তাঁরা নিরপেক্ষ এক তৃতীয় পক্ষ চাইছেন যিনি বা যারা মধ্যস্থতাকারী হিসেবে থাকবেন। তাঁকে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত হতে হবে এবং আইন সম্পর্কে জ্ঞান থাকতে হবে। মধ্যস্থতাকারীর উপস্থিতিতেই একমাত্র তাঁরা ফেডারেশনের সঙ্গে আলাপ আলোচনায় বসবেন। সুতরাং দু’পক্ষের এই দড়ি টানাটানিতে স্তব্ধ টলিপাড়ার শ্যুটিং। কবে থেকে আবার শ্যুটিং শুরু হবে কোন সংগঠন কোন পক্ষ বলতে পারছেন না।