অগাস্টেই 'মালামাল'...! সূর্য-বুধ-শুক্র-মঙ্গল ৪ বড় গ্রহের রাশি পরিবর্তনে টাকার গদিতে ৫ রাশি, উপচে পড়বে ধন-সম্পদ, লটারি লাগলেই রাতারাতি 'ধনী'

Grah Gochar 2024: অগাস্টেই ‘মালামাল’…! সূর্য-বুধ-শুক্র-মঙ্গল ৪ বড় গ্রহের ‘তোলপাড়’ পরিবর্তন, টাকার গদিতে ৫ রাশি, উপচে পড়বে ধন-সম্পদ, লটারি লাগলেই রাতারাতি ‘ধনী’

অগাস্ট মাসে চারটি বড় গ্রহ সূর্য, বুধ, শুক্র ও মঙ্গলের রাশি পরিবর্তন হতে চলেছে। ১৬ই অগাস্ট  সূর্য দেবতা সিংহ রাশিতে গমন করবেন, আর বুধ ২২শে অগাস্ট কর্কট রাশিতে গমন করবেন।
অগাস্ট মাসে চারটি বড় গ্রহ সূর্য, বুধ, শুক্র ও মঙ্গলের রাশি পরিবর্তন হতে চলেছে। ১৬ই অগাস্ট সূর্য দেবতা সিংহ রাশিতে গমন করবেন, আর বুধ ২২শে অগাস্ট কর্কট রাশিতে গমন করবেন।
শুক্রের ট্রানজিট ২৫ অগাস্ট কন্যারাশিতে প্রবেশ করবে, যখন মঙ্গল ২৬ অগাস্ট তার রাশিচক্র পরিবর্তন করবে। মঙ্গল বৃষ রাশি থেকে মিথুন রাশিতে গমন করবে।
শুক্রের ট্রানজিট ২৫ অগাস্ট কন্যারাশিতে প্রবেশ করবে, যখন মঙ্গল ২৬ অগাস্ট তার রাশিচক্র পরিবর্তন করবে। মঙ্গল বৃষ রাশি থেকে মিথুন রাশিতে গমন করবে।
তিরুপতির জ্যোতিষী ডক্টর কৃষ্ণ কুমার ভার্গব বলেছেন যে  অগাস্ট মাসে সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল গমনের কারণে ৫ টি রাশির মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। নতুন চাকরি, সম্পত্তি বা আর্থিক লাভ পেতে পারে। জেনে নিন অগাস্ট মাসে গ্রহের স্থানান্তরের শুভ প্রভাবে কোন রাশির কপাল খুলতে চলেছে।
তিরুপতির জ্যোতিষী ডক্টর কৃষ্ণ কুমার ভার্গব বলেছেন যে অগাস্ট মাসে সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল গমনের কারণে ৫ টি রাশির মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। নতুন চাকরি, সম্পত্তি বা আর্থিক লাভ পেতে পারে। জেনে নিন অগাস্ট মাসে গ্রহের স্থানান্তরের শুভ প্রভাবে কোন রাশির কপাল খুলতে চলেছে।
মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকারা অগাস্ট  মাসে সূর্য, বুধ, শুক্র ও মঙ্গল গ্রহের দ্বারা লাভবান হবেন। আর্থিকভাবে লাভবান হবেন, যার ফলে আর্থিক উন্নতি হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টি শুভ হবে। আপনার বস আপনার উপর খুশি হবেন এবং আপনার প্রভাব বাড়তে পারে। আপনার আয় বাড়বে, যা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে পারে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে, তবে আপনার খাদ্যাভ্যাসের প্রতি সতর্ক থাকতে হবে।
মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকারা অগাস্ট মাসে সূর্য, বুধ, শুক্র ও মঙ্গল গ্রহের দ্বারা লাভবান হবেন। আর্থিকভাবে লাভবান হবেন, যার ফলে আর্থিক উন্নতি হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টি শুভ হবে। আপনার বস আপনার উপর খুশি হবেন এবং আপনার প্রভাব বাড়তে পারে। আপনার আয় বাড়বে, যা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে পারে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে, তবে আপনার খাদ্যাভ্যাসের প্রতি সতর্ক থাকতে হবে।
বৃষ রাশি: অগাস্ট  এই ৪টি বড় গ্রহের গমন আপনার কর্মজীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনি আপনার কাজের ভিত্তিতে আপনার নাম বিখ্যাত করতে সফল হতে পারেন, সুযোগ আপনার হাত থেকে যেতে দেবেন না। পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টা ভাল যাবে। আপনি মুনাফা অর্জন করবেন এবং আপনার কাজ প্রসারিত করতে পারবেন। আপনি হঠাৎ আর্থিক লাভও পাবেন।
বৃষ রাশি: অগাস্ট এই ৪টি বড় গ্রহের গমন আপনার কর্মজীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনি আপনার কাজের ভিত্তিতে আপনার নাম বিখ্যাত করতে সফল হতে পারেন, সুযোগ আপনার হাত থেকে যেতে দেবেন না। পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টা ভাল যাবে। আপনি মুনাফা অর্জন করবেন এবং আপনার কাজ প্রসারিত করতে পারবেন। আপনি হঠাৎ আর্থিক লাভও পাবেন।
কর্কট রাশি: অগাস্টে সূর্য, বুধ, শুক্র ও মঙ্গলের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের আর্থিক সুবিধা এনে দিতে পারে। আপনি আপনার কর্মজীবনে নতুন অফার পাবেন, যা আপনার অবস্থান এবং খ্যাতি বাড়াতে পারে। এদিকে, আপনি সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে সুবিধা দেবে। এটি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। এই মাসে আপনার সময় কাটবে মজায়। বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
কর্কট রাশি: অগাস্টে সূর্য, বুধ, শুক্র ও মঙ্গলের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের আর্থিক সুবিধা এনে দিতে পারে। আপনি আপনার কর্মজীবনে নতুন অফার পাবেন, যা আপনার অবস্থান এবং খ্যাতি বাড়াতে পারে। এদিকে, আপনি সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন, যা আপনাকেAsy ভবিষ্যতে সুবিধা দেবে। এটি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। এই মাসে আপনার সময় কাটবে মজায়। বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
সিংহ রাশি: অগাস্টে গ্রহের গমন কর্মক্ষেত্রে এই রাশির জাতক জাতিকাদের অসাধারণ সাফল্য দিতে পারে। এর মধ্যে আপনি নতুন কিছু কাজ শুরু করতে পারেন। যারা ব্যবসা করছেন তারা একটি নতুন চুক্তি পাবেন বলে আশা করা হচ্ছে। অংশীদারি কাজ আপনাকে সুবিধা দিতে পারে। আপনার অর্থের অভাব হবে না এবং আপনার আর্থিক উন্নতি ঘটতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।
সিংহ রাশি: অগাস্টে গ্রহের গমন কর্মক্ষেত্রে এই রাশির জাতক জাতিকাদের অসাধারণ সাফল্য দিতে পারে। এর মধ্যে আপনি নতুন কিছু কাজ শুরু করতে পারেন। যারা ব্যবসা করছেন তারা একটি নতুন চুক্তি পাবেন বলে আশা করা হচ্ছে। অংশীদারি কাজ আপনাকে সুবিধা দিতে পারে। আপনার অর্থের অভাব হবে না এবং আপনার আর্থিক উন্নতি ঘটতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।
ধনু রাশি  : সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল গ্রহের গমনের কারণে এই রাশির জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। এই কারণে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যা লাভজনক হতে পারে। নতুন পরিকল্পনায় কাজ করা আপনার জন্য সফল হতে পারে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে এবং পরিবারে শান্তি থাকবে৷
ধনু রাশি : সূর্য, বুধ, শুক্র এবং মঙ্গল গ্রহের গমনের কারণে এই রাশির জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। এই কারণে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, যা লাভজনক হতে পারে। নতুন পরিকল্পনায় কাজ করা আপনার জন্য সফল হতে পারে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে এবং পরিবারে শান্তি থাকবে৷