বিদায় নিশান্তের।

Paris Olympics 2024: বিচারকদের সিদ্ধান্তে অবাক নিশান্ত! শেষ আটে হেরে পদক হাতছাড়া ভারতীয় বক্সারের

প্যারিস: পুরুষদের বক্সিংয়ে ৭১ কেজি বিভাগে পদকের একদম কাছে পৌঁছেও পারলেন না নিশান্ত দেব। শেষ আটে মেক্সিকান বক্সার মার্কো ভার্দে কাছে হেরে বিদায় নিতে হল নিশান্তকে।

আরও পড়ুন: মাত্র কয়েক মিনিটের টর্নেডোর মতো ভয়াল ঝড়! লন্ডভন্ড হুগলির একের পর এক গ্রাম

এদিন শেষ আটের ম্যাচে শুরু থেকেই বেশ আত্মবিশ্বাসী ছিলেন নিশান্ত। তাঁর বেশ কয়েকটি পাঞ্চে বিপাকে পড়তে হয় মেক্সিকান বক্সারকে। প্রথম দুই সেটের পরে নিশান্তকে জয়ের বিষয়ে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল। সেই সময় অনেকেই ভেবেছিলেন যে অলিম্পিক্সে আরও একটি পদক পেতে চলেছে ভারত।

প্রথম দুই রাউন্ডে নিশান্তকে সামলাতে বেশ বিপাকে পড়েন মার্কো ভার্দে। তবে তৃতীয় রাউন্ডে কিছুটা হলেও ম্যাচে ফেরেন মার্কো। তৃতীয় রাউন্ডে মার্কো বেশ কয়েকটি ভাল পাঞ্চ করেন, যা সামলাতে বেগ পেতে হয় নিশান্তকে। কিন্তু তখনও যথেষ্ট ভাল ভাবেই ম্যাচে ছিলেন নিশান্ত।

আরও পড়ুন: ১৪ লাখের চাকরি, ৬০০ বর্গ গজ জমি… বড় পুরস্কার পাচ্ছেন সিরাজ, কে দিচ্ছে জানেন?

কিন্তু তিন মিনিটের তিন রাউন্ড শেষে ফলাফল জানার সময় দেখা যায় ম্যাচে ৫-১ ব্যবধানে হেরে গিয়েছেন নিশান্ত। রেফারি মার্কো ভার্দের হাত তুলে ধরতেই চমকে গেলেন নিশান্ত, যেন বিশ্বাসই করতে পারছিলেন না যে বিচারকদের সিদ্ধান্ত তাঁর বিপক্ষে গিয়েছে। নিশান্তের হারে বক্সিংয়ে ভারতের শেষ আশা টোকিও অলিম্পিক্সের ব্রোঞ্জ পদকজয়ী লভলিনা। তাঁর দিকেই এখন তাকিয়ে গোটা দেশ।