৬ বছরের অপেক্ষা শেষ শামির! মেয়ে তাঁর কাছে, আনন্দে চোখে জল ভারতীয় বোলারের

কলকাতা: একটা-দুটো দিন নয়, ৬ বছর তিনি মেয়ের থেকে দূরে। বারবারই মেয়েকে জন্মদিনে শুভেচ্ছা জানাতেন সোশ্যাল মিডিয়া মারফত। তবে এবার মহম্মদ শামির আর আনন্দের সীমা নেই। কারণ, এতদিন পর মেয়েকে কাছে পেয়েছিলেন তিনি।

৬ বছর ধরে মেয়েকে চোখের সামনে দেখেননি তিনি। মেয়ে কতটা বড় হয়েছে, কী করছে, সবটাই তাঁকে জানতে হত সোশ্যাল মিডিয়া মারফত। এতদিন পর মেয়ে বেবোকে হাতের নাগালে পেয়ে শামির চোখের কোণ চিকচিক করে উঠল।

আরও পড়ুন- ভিনেশ বাতিল, IOA সভাপতি পিটি ঊষাকে ফোন প্রধানমন্ত্রীর! কী হবে এবার?

 স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা এখনও কোর্টে ঝুলে রয়েছে। মেয়ে থাকে মায়ের সঙ্গে। তাই শামির সঙ্গে আর মেয়ের দেখা হয় না। মেয়েকে সামনে পেয়ে আবেগে ভাসলেন শামি। মেয়ে আয়রাও বাবাকে পেয়ে খুশি।

ইস্টবেঙ্গল দিবসে ‘প্রাইড অফ বেঙ্গল’ স্বীকৃতি গ্রহণ করতে ঝটিকা সফরে কলকাতায় এসেছিলেন শামি। তার পর মেয়ের সঙ্গে বেশ কয়েক ঘণ্টা সময় কাটিয়েছিলেন শামি। তাঁর মেয়ের এখন ৯ বছর বয়স। বাবাকে সে শেষবার দেখেছিল ৬ বছর আগে। এর মাঝে আর বাবা-মেয়ের দেখা হয়নি।

—- Polls module would be displayed here —-

বহুবার মেয়েকে কাছে না পাওয়ার যন্ত্রণার কথা বলেছেন শামি। এবার মেয়ের সঙ্গে তাঁর প্রিয় রেস্তোরাঁয় গিয়ে খাওয়া দাওয়া করেন শামি। তার পর মেয়েকে উপহারও দেন। সপ্তাহখানেক আগেই মেয়ের জন্মদিন ছিল। মেয়েকে জন্মদিনে শুভেচ্ছা জানান শামি। তবে সবটাই হয়েছিল সোশ্যাল মিডিয়া মারফত।

আরও পড়ুন- একের পর এক খারাপ খবর প্যারিস থেকে, হাসপাতালে গেলেন ভিনেশ

প্রসঙ্গত, স্ত্রীর সঙ্গে শামির বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আলিপুর আদালতে। আদালতের অনুমতি সাপেক্ষে মেয়ের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন শামি।