চায়ের দোকানের আড়ালে চলছিল নেশার ওষুধের কারবার।

Drug seized from Tea shop: সর্বনাশ! চায়ের আড়াল থেকে বেরিয়ে পড়ল কিসের ট্যাবলেট! পুলিশের জালে দোকানের মালিক

রকি চৌধূরী, মালবাজার: চায়ের দোকানের আড়ালে চলছিল নেশার ওষুধের কারবার। পুলিশের অভিযানে প্রকাশ্যে আসল চাঞ্চল্যকর ঘটনা। গ্রেফতার ১। মালবাজার শহরের সেই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়।

বেশ কিছু দিন থেকে মালবাজার থানা থেকে ঢিলছোড়া দূরত্বে এক চায়ের দোকানের আড়ালে চলছিল নিষিদ্ধ কফসিরাপ সিরাপ ও নেশার ট্যাবলেটের কারবার। এ দিন আচমকা মালবাজার থানার পুলিশ অভিযান চালিয়ে বাজেয়াপ্ত করে বিপুল পরিমাণে নেশার ওষুধ,  গ্রেফতার হয়েছে এক ব্যক্তি।

অদেশ রাউত চায়ের দোকানের আড়ালে দীর্ঘ দিন ধরেই এই নেশার ওষুধের কারবারের সঙ্গে যুক্ত বলে সন্দেহ পুলিশের। বেশ কিছু দিন ধরে সাদা পোশাকের পুলিশ তার গতিবিধির ওপর নজর রাখছিল। মালবাজার শহরের ঘড়িমোড় এলাকায় তার চায়ের দোকানেই মজুদ করা ছিল এই স্টেরয়েড জাতীয় ট্যাবলেট এবং কফসিরাপ। শনিবার রাতে আচমকাই আইসি সমীর তামাং-এর নেতৃত্বে হানা দেয় মালবাজার থানার পুলিশ। মাল ব্লক সমষ্টি উন্নয়ন অধিকারিক রশ্মিদীপ্ত বিশ্বাসের উপস্থিতিতে তল্লাশি শুরু করতেই উদ্ধার হয় ওষুধগুলো।

পুলিশ সূত্রে খবর উদ্ধার হওয়া ওষুধের মধ্যে ‘স্টেরয়েড’ জাতীয় মারাত্মক ক্ষতিকর ওষুধ পাওয়া গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত অদেশ রাউতকে আজ জলপাইগুড়ি আদালতে পেশ করা হবে। জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য আদায়ের জন্য আদালতে রিমান্ডের আবেদন করবে মালবাজার থানার পুলিশ। প্রসঙ্গত, এর আগেও ধৃত ব্যক্তিকে দু-বার গ্রেফতার করেছিল মালবাজার থানার পুলিশ।

আরও পড়ুন- মামলা নিষ্পত্তি করতে সাব-ইন্সপেক্টর যা ঘুষ চাইলেন…ভাইরাল অডিওতে সব ফাঁস