দুর্ঘটনায় মৃত্যু!

Pilgrims Died In Accident: শ্রাবণের পুণ্য লগ্নে পুজো দিতে এসে মৃত্যু! গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৬ পুণ্যার্থীর

বিশ্বজিৎ মিশ্র, বাগডোগরা: তীর্থ করতে গিয়ে ফের দুর্ঘটনার কবলে পুণ্যার্থীরা। শিলিগুড়ির কাছে গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন ৬ জন! মর্মান্তিক সেই মৃত্যুতে শোকের ছায়া এলাকায়। আহত আরও অনেকেই। তাঁদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন বাগডোগরা থানার পুলিশ ও দমকলকর্মীরা।

সূত্রের খবর, শ্রাবণ মাসের শেষ সোমবার বাগডোগরার জংলিবাবা মন্দিরে পুজো দিতে আসছিলেন ১০ জন পুণ্যার্থীর একটি দল। ফাঁসিদেওয়ার দানাগছ থেকে জাতীয় সড়ক ধরে পায়ে হেঁটে চলেছিলেন তাঁরা। বাগডোগরার মুনি চা বাগান সংলগ্ন ৩১নং জাতীয় সড়কের কাছে একটি যাত্রীবোঝাই স্করপিও গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এসে তাঁদের ধাক্কা মারে। এতেই ৬ জন পুণ্যার্থীর মৃত্যু হয়। গাড়িটিও নয়ানজুলির খালে পড়ে যায়। জানা গিয়েছে, ওই গাড়িটি বিহারের সুজাপুরের বাবাধাম থেকে পুণ্যার্থীদের নিয়ে আসছিল। গাড়িটি ক্রমশই নিয়ন্ত্রণ হারিয়ে খাদের দিকে চলে আসে। পুণ্যার্থীরা সেই গাড়ির পুণ্যার্থীরাও আহত হন।

আরও পড়ুন- স্ত্রীকেও ছাড়েনি সঞ্জয়! কী কী করেছিল তাঁর অসুস্থ মেয়ের সঙ্গে? মুখ খুললেন শাশুড়ি

শুরুতে স্থানীয়রাই উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ আহত এবং মৃতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। জল থেকে তোলা হয় গাড়িটিকে। দুর্ঘটনার জেরে গাড়িটি দুমড়েমুচড়ে গিয়েছে। এখনও পর্যন্ত আহত ও নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। সম্প্রতি তারকেশ্বরে যাওয়ার পথেও দুর্ঘটনার কবলে পড়েছিলেন পুণ্যার্থীরা।