রণবীর শোরের পর বিস্ফোরক কে কে মেনন

কাজ না পাওয়ায় বিগ বসে, বিস্ফোরক অভিযোগ রণবীর শোরের;এবার মুখ খুললেন সহ-অভিনেতা কে কে মেনন

মুম্বই: সদ্য শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি ৩’। ওই শোয়ে অংশগ্রহণ করেছিলেন রণবীর শোরে। আর তাঁর এই অংশগ্রহণ দেখে অবাক হয়েছেন অনেকেই। রিয়েলিটি শোয়ের পর্দায় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন তিনি।

রণবীরের কথায় উঠে এসেছে এক অভিনেত্রীর (মনে করা হয় পূজা ভাট) সঙ্গে তাঁর ব্রেক-আপ থেকে শুরু করে ১৩ বছর বয়সী পুত্রের কো-পেরেন্টিংয়ের বিষয়। ভক্তদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছিলেন রণবীর।

আরও পড়ুন: বৃষ্টি হলেই ঝরে পড়ে মুক্তো, ভারতেই অবস্থিত বিস্ময়কর এই পাহাড়টির নাম জানেন? নিরানব্বই শতাংশ মানুষই বলতে পারে না৷

ওই শোয়ের দ্বিতীয় রানার-আপ হয়েছেন অভিনেতা। ‘বিগ বস ওটিটি ৩’-র পরে জিও সিনেমায় মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ ‘শেখর হোম’।

News18 Showsha-র সঙ্গে বিশেষ আলাপচারিতায় অভিনেতা কে কে মেনন জানালেন, এই রিয়েলিটি শো তিনি কখনওই দেখেননি৷

আরও পড়ুন: এই মারাত্মক ভুলগুলো করছেন না তো? তা হলে কিন্তু ত্বকের দফারফা! দেখে নিন সুস্থ ত্বক পাওয়ার উপায়

প্রসঙ্গত,  ডিটেক্টিভ সিরিজ ‘শেখর হোম’-এ  অভিনয় করেছেন তিনিও। এর আগেও অবশ্য রণবীর শোরের সঙ্গে তিনটি ছবিতে কাজ করেছিলেন কে কে মেনন। ফলে দু’জনের বেশ বন্ধুত্বও গড়ে উঠেছে। তবে মেনন বলেন যে, “ওই শো দেখার সময় আমার নেই।”

মেননের কথায়, “আমি তো বললাম যে, রণবীরকে দেখার জন্য আমার বিগ বস দেখার প্রয়োজন নেই। শো-এর আগে আমরা একসঙ্গে সেভাবে সময় কাটাইনি। আর একটা কারণ হল, আমি জানতাম যে, বিগ বস ওটিটি-তে আমি ওকে অভিনয়ই করতে দেখব। আমি তো ওকে খুব ভাল ভাবেই চিনি।”

‘বিগ বস ওটিটি ৩’-এর সময় রণবীর জানিয়েছিলেন যে, হাতে তেমন কোনও কাজ না থাকায় তিনি ওই শোয়ে যোগ দিচ্ছেন। কে কে মেনন নিজেও জানান যে, অতিমারী পূর্ববর্তী সময়ে সত্যি সত্যিই তাঁকে প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল। তাঁর কাছেও ভাল অফার আসত না।

 মেনন আরও বলেন যে, এই ঘটনা ওটিটি-র বাড়বাড়ন্ত হওয়ার আগের। আসলে যে সব ফিল্ম আমরা প্রেক্ষাগৃহে দেখি, তাতে আমাদের মতো অভিনেতাদের সুযোগ অনেকটাই কমে গিয়েছে।”

কিন্তু কে কে মেনন নিজের এবং তাঁর সমসাময়িক মনোজ বাজপেয়ীরও কঠিন সময়েও ধৈর্যশীল থাকার কথা তুলে ধরেন।

স্মৃতিচারণ করে মেনন আরও বলেন, “সারা জীবন ধরে আমরা খলনায়ক অথবা সেই রকম কিছু চরিত্রেই অভিনয়ের সুযোগ পেয়েছি। মনোজ আর আমার মতো মানুষ আসলে খুব জেদি।’’

তিনি জানিয়েছিলেন জেদের কারণে তাঁরা দু’জনেই অনড় ছিলেন। এর পরই বিস্ফোরক কথা বলেন মেনন, ‘‘আর ওটিটি যখন এল, তখন তারকাদের বদলে অভিনেতারা কাজ পেতে শুরু করলেন।”