অভিযোগকারী ঋষি সিং

Bihar Police: পুলিশকে মারছে পুলিশই! বিহারে ভয়ঙ্কর কাণ্ড! ঘটনা শুনলে অবাক হয়ে যাবেন

পাটনা: বিহারে ইতিমধ্যেই অপরাধ নিয়ে তৎপর হয়েছে সেখানকার পুলিশ-প্রশাসন। বিহারের অপরাধের হার নিয়েও কটাক্ষ করে ‘জঙ্গল রাজ’ বলেছেন বিরোধী নেতা তেজস্বী যাদব। এরমধ্যেই পুলিশের এক ঘটনা সামনে আসতেই কার্যত অস্বস্তিতে পড়েছে গোটা বিহার পুলিশ। সূত্রের খবর, বিহারের বাঙ্কা এলাকার এক পুলিশকর্মীর বিরুদ্ধে অভিযোগ তাঁরই এক সহকর্মীকে গালিগালাজ করেছেন এবং শারীরিক ভাবে নিগ্রহ করেছেন। এরপর থেকেই ঘটনা আরও বড় আকার নেয়।
রাজৌন থানার আধিকারিক ঋষি রাজ জানান ইতিমধ্যেই বাঙ্কার এসপি অফিসে বারাহাট থানার এসএইচও দীপক পাসওয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন: অফিসে না এসেও ‘উপস্থিত’, জালিয়াতি করে ধরা পড়লেন কেন্দ্রীয় কর্মী! ঘটনা শুনলে অবাক
পুলিশ সূত্রে খবর, ওই ঘটনার সময় বারাহাট থানার অফিসার ইন চার্জ দীপক পাসওয়ান গাড়ির মধ্যেই ছিলেন। সেই সময়েই তিনি ঋষি রাজ সিং-কে অকথ্য ভাষায় গালি গালাজ করেন এবং শারীরিক ভাবে নিগ্রহ করেন। এর মাঝেই ঋষি তাঁর অধস্তন কর্মী দীপককে বলেন ভদ্র ভাবে কথা বলতে কিন্তু, অভিযোগ তিনি না শোনেন নি উলটে তাঁর বুকে একের পর এক ঘুষি মারতে থাকেন।
এরপরেই ঋষি লিখিতভাবে অভিযোগ জানান। তিনি চিঠিতে লেখেন, তিনি পদে ঊর্ধ্বতন জেনেও দীপকের ব্যবহারে কোনও পরিবর্তন আসে নি। এবং তিনি তাঁকে শারীরিক নির্যাতন করতে থাকেন।
এরজন্যেই তিনি বাঙ্কা জেলার এসপি ডঃ সত্য প্রকাশকে অভিযোগ জানিয়েছেন।