মেয়ের বাবা, আরজি করের ঘটনায় ভেঙে পড়ছেন ঋদ্ধি! সৌরভের পর মুখ খুললেন ‘পাপালি’

কলকাতা: আর জি করে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনার আর চুপ করে থাকতে পারলেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনিও মেয়ের বাবা। আর সেই চিকিৎসক তরুণীর মৃত্যুতে তাই গভীর শোকাহত মহারাজ।

আর এবার আরজি করের ন্যক্কারজনক ঘটনা নিয়ে মুখ খুললেন বাংলার ক্রিকেটার ঋদ্ধিমান সাহা। আরজি করের জঘন্য ঘটনার রেশ ছড়িয়ে পড়েছে দেশের সর্বত্র। প্রতিবাদের ঝড় উঠেছে। সবার একটাই দাবি, দোষীদের শাস্তি চাই।

এবার আরজি করের ঘটনায় ন্যায়বিচার চেয়ে মুখ খুলছেন ক্রিকেটাররা। জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, সৌরভ গঙ্গোপাধ্যায়রা সরব হয়েছেন। এবার এই ঘটনায় মুখ খুললেন মেয়ের বাবা ঋদ্ধি।

আরও পড়ুন- ‘সেই রাতে ও মারা যেতে পারত’-অলিম্পিক্স কুস্তির ফাইনালের আগের রাতে ঠিক কী হয়েছিল

মেয়ের বাবা হিসেবে তিনি ভীত, সন্ত্রস্ত, যন্ত্রণায় কাতর। এমনকী এই ঘটনা তাঁকে ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে বলেও জানালেন ঋদ্ধি। তিনি এদিন সোশ্য়াল মিডিয়া পোস্টে লিখলেন, আমার শহরে ঘটে যাওয়া এই জঘন্য ঘটনায় হৃদয় ভেঙেচুরে গিয়েছে। বাবা হিসেবে আমি যন্ত্রণাকাতর, একইসঙ্গে ক্ষুব্ধও।

তিনি আরও লিখলেন, আমরা আমাদের সন্তানদেরই সুরক্ষা দিতে পারি না, তা হলে আমরা নিজেদের কীভাবে মানুষ বলে দাবি করতে পারি? এই সমাজের এবার অন্তত ঘুম ভেঙে জেগে ওঠা উচিত। সারা বিশ্বে মহিলারা আরও ভাল পরিবেশ, সমাজের দাবি রাখে। মেয়েদের নিরাপত্তার অধিকার রয়েছে, এটা অস্বীকার করা যায় না। সহজ-সাবলীলভাবে যাতে মেয়েরা ঘুরে বেড়াতে পারে, সেদিকে প্রশাসনের নজর দিতে হবে।

আরও পড়ুন- ‘এবারের যুক্তি কী?’ আরজি কর নিয়ে প্রশ্ন মহম্মদ সিরাজের

আরজি করের এই ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা সমাজকে। মেয়েদের নিরাপত্তা নিয়ে উঠেছে হাজার প্রশ্ন। কাঠগড়ায় প্রশাসন। তার মধ্যে সেলেব্রিটিদের এমন সওয়াল চাপ বাড়াচ্ছে প্রশাসনের উপর।