সলমন-শাহরুখ আর হৃতিক সত্যিই সুপুরুষ আর সুন্দর

Bollywood: ‘সলমন-শাহরুখ-হৃতিক সত্যিই সুপুরুষ ও সুন্দর’, খোলা মনে প্রশংসা করে এটা কী বললেন আমির? জল্পনা তুঙ্গে

অভিনেত্রী রিয়া চক্রবর্তী শুরু করেছেন নতুন চ্যাট শো ‘চ্যাপ্টার ২’। সেখানে দ্বিতীয় অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বলিউড সুপারস্টার আমির খান। এক টিজারে দেখা গিয়েছে যে, আমিরকে রিয়া প্রশ্ন করছেন যে, “আপনি কি কখনও নিজেকে আয়নায় দেখে আশ্চর্য হয়ে ভেবেছেন যে, আপনি কত্তটা সুন্দর দেখতে!” আমির অবশ্য রিয়ার এই বক্তব্য নাকচ করে দিয়ে বলেন, তিনি নিজেকে একেবারেই সুদর্শন বলে মনে করেন না। বরং বলিউডে সুদর্শন আর সুপুরুষ বলতে তিনি শাহরুখ খান, সলমন খান এবং হৃতিক রোশনকেই বোঝেন। বলাই বাহুল্য যে, বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর এই মন্তব্য শুনে ভক্তমহলে হইচই পড়ে গিয়েছে।

আমিরের কথায়, “আমার মনে হয়, শাহরুখ খান সত্যিই সুদর্শন। সলমন খানকেও খুব সুন্দর দেখতে। হৃতিক রোশনও সত্যিই সুন্দর। লোকে তো আমার পোশাক পরার ধরন নিয়ে প্রশ্ন তোলেন। তাঁরা বলেন, ইনি কী পরেন!” এরপর সেই আলাপচারিতা এক অন্যদিকে মোড় নেয়। কারণ রীতিমতো এক বিস্ফোরক মন্তব্য করে বসেন আমির। তিনি বলে ওঠেন, “ফিল্মের দুনিয়া থেকে আমাকে সরে যেতে হবে।” এই মন্তব্য শোনা মাত্রই সম্পূর্ণ অবিশ্বাসের স্বরে রিয়া লাই ডিটেক্টর টেস্ট করানোর কথা বলেন। তাতে আমির হেসে আত্মবিশ্বাসের সুরে বলেন, “তাহলে করিয়ে নাও!”

আরও পড়ুন- বিরাট ক্ষতিকর…! ‘তেলাপিয়া’ মাছ-ই ডেকে আনছে ভয়ঙ্কর বিপদ, যা বলছেন গবেষকরা, শুনলে আঁতকে উঠবেন

প্রসঙ্গত, আমিরের অবসর গ্রহণের জল্পনা ছড়িয়ে পড়ছে বি-টাউন জুড়ে। কারণ এর আগে অভিনেতার পুত্র জুনেইদ খানও বাবার অবসর গ্রহণের পর্যায় প্রসঙ্গে জানিয়েছিলেন। এমনকী জুনেইদের কাঁধেই দিতে চান আমির খান প্রোডাকশনসের দায়িত্ব। আপাতত এই প্রযোজনা সংস্থার হয়ে ‘প্রীতম প্যায়ারে’ ছবির প্রযোজনা করছেন জুনেইদ।

আরও পড়ুন-  বলুন তো, স্ত্রী-রা কি রাখি পড়াতে পারেন স্বামীকে? ৯৯ শতাংশই ‘এই’ ভুলটা করেন, আপনিও কি তাই করছেন? আজই শুধরে নিন…

টাইমস অফ ইন্ডিয়া-র কাছে জুনেইদ জানিয়েছেন যে, “সেই সময় কিরণ ‘লাপতা লেডিজ’ বানাচ্ছিলেন। আর আমার বাবা তখনই আমি অবসর নিচ্ছি এই পর্যায়ে চলে গিয়েছিলেন। এমনকী তিনি নিজেই এই বিষয়ে কথা বলেছিলেন। উনি আমায় বলেছিলেন, আমি তো অবসর নিচ্ছি। তাহলে তুমি দায়িত্ব নিচ্ছ না কেন? আর সেই সময়ই আমায় এর মধ্যে প্রবেশ করতে হয়েছিল। আমার মনে হয়, প্রযোজনা সম্পর্কে আমার ভালই ধারণা রয়েছে। এটা সম্ভবত ছবি পরিচালনার ক্ষেত্রে অন্যতম কঠিন কাজ।”

আপাতত নিজের পরের কাজ ‘সিতারে জমিন পর’ নিয়ে ব্যস্ত আমির খান। ডাউন সিন্ড্রোমের মতো সমস্যা নিয়ে সমাজের দৃষ্টিভঙ্গিই ওই ছবিতে তুলে ধরবেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।