আরজি কর কাণ্ডে এবার পথে নামছেন ডোনা গঙ্গোপাধ্যায়, আহ্বান সকল নৃত্যশিল্পীদের

কলকাতা: আরজি করে মহিলা চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায় তোলপার গোটা রাজ্য। প্রতিবাদে সরব হচ্ছে সমাজের বিভিন্ন ক্ষেত্র। আরজি করের ঘটনায় এবার পথে নামছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী তথা বিশিষ্ট নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। ডোনার নাচের প্রতিষ্ঠানের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে প্রতিবাদ মিছিলের।

আরজি কর কাণ্ডে এর আগেও প্রতিবাদে সামিল হয়েছেন সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়। নিজেদের সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার ব্ল্যাক করে দিয়েছেন সৌরভ-ডোনা দুজনেই। এবার পথে নামার সিদ্ধান্ত নিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ির সামনে থেকে শুরু হবে এই প্রতিবাদ মিছিল।

কলকাতার নৃত্যশিল্পীদের এই মিছিলে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। আরজি কর কাণ্ডের প্রতিবাদ হিসেবে এই মিছিলে সকলকে কালো পোশাক পরার কথাও জানিয়েছেন ডোনা। বরিশা প্লেয়ার্স কর্ণারের সামনে হবে জমায়েত। সেখান থেকে মিছিল জেমস লং সরণি, বেহালা চৌরাস্তা ব্লাইন্ড স্কুল হয়ে ফের ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের স্কুলের সামনে শেষ হবে এই মিছিল।

আরও পড়ুনঃ India vs Bangladesh: বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে বড় চমক! কে থাকছে আর কে পড়ছে বাদ? জেনে নিন

প্রসঙ্গত, আরজিকর কাণ্ডে সৌরভের বক্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। যদিও তাঁর মন্তব্যের সঠিক ব্যাখ্যা হয়নি বলে জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের মন্তব্য নিয়ে বিতর্ক হওয়ার পর মুখ খুলেছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। বলেছিলেন, মহিলাদের রাত দখলের রাতে তারাও রাস্তায় নামতেন। কিন্তু সানার শারীরিক অসুস্থতারব কারণে নামতে পারেননি। ঘটনায় তারা সকলেই যে বিচার চাইছেন সেই কথাও জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়।