টাকা ওড়ার ছবি

Viral Video: ব্যস্ত রাস্তায় দেদার উড়ছে গোছা গোছা টাকা, এ কী কাণ্ড! কে করল এমন-কোথায় ঘটল জানেন?

হায়দরাবাদ: হায়দরাবাদের কুকাটপল্লি এলাকার ব্যস্ত রাস্তার মাঝখানে নগদ টাকা ছুড়ে মারার একটি ভিডিও ইন্টারনেটে ক্ষোভের জন্ম দিয়েছে। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা গিয়েছে YouTuber পাওয়ার হর্ষ ওরফে মহাদেবকে, যিনি অনলাইনে “its_me_power” নামে পরিচিত।

তিনি চলন্ত ট্র্যাফিকের মধ্যে দাঁড়িয়ে আছেন এবং হাওয়ায় টাকা ওড়াচ্ছেন। রাস্তায় পড়ে থাকা সেই টাকা সংগ্রহের জন্য মানুষ গাড়ি থেকে বের হয়ে যানজটের সৃষ্টি করেছে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে তাঁকে মোটরসাইকেল চালানোর সময় হাওয়ায় সেই নগদ টাকা ওড়াতে দেখা গিয়েছে।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় আকর্ষণ অর্জনের জন্য করা হয়েছে বলে জানা গিয়েছে। অর্থাৎ YouTuber পাওয়ার হর্ষ ওরফে মহাদেব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য এমন কনটেন্ট ক্রিয়েট করেছেন। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ার অনেকেই সেই ইউটিউবার এবং ইনস্টাগ্রামারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

এর ফলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও ইতিমধ্যেই সমালোচনার জন্ম দিয়েছে। কিছু লোক ব্যস্ত রাস্তায় হঠাৎ করে টাকা উড়িয়ে দেওয়ার জন্য সম্ভাব্য দুর্ঘটনার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

আরও পড়ুন: ডেঙ্গিতে ৫ দিনেও জ্বর না কমলে মৃত্যু পর্যন্ত সম্ভব! কীভাবে বাঁচবেন-কী করবেন? রইল ডাক্তারের পরামর্শ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে, ইউটিউবার এই ধরনের স্টান্টগুলি চালিয়ে যাওয়ার জন্য তাঁর অভিপ্রায় ব্যক্ত করেছেন এবং দর্শকদের তাঁর টেলিগ্রাম চ্যানেলে যোগদান করতে উৎসাহিত করেছেন, যেখানে তিনি ভবিষ্যতের ভিডিওগুলিতে যে পরিমাণ টাকা ওড়াবেন, তা সঠিকভাবে অনুমান করতে পারেন এমন ব্যক্তিদের পুরস্কার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

আরও পড়ুন: আপাতত বৃষ্টির বিরাম নেই গৌড়বঙ্গের জেলাগুলিতে, কবে কাটবে দুর্যোগ? আবহাওয়ার বড় খবর

YouTuber পাওয়ার হর্ষ ওরফে মহাদেবকে তাঁর ভিডিওতে বলতে শোনা গিয়েছে যে, “আপনাদের যা করতে হবে, তা হল আমার টেলিগ্রাম চ্যানেলে যোগদান করা। লিঙ্কটি আমার বায়োতে রয়েছে। আপনারা অনেকেই জানেন যে, আমি অনেক টাকা আয় করেছি। আপনিও আয় করতে পারবেন। টেলিগ্রাম চ্যানেলে আমার সঙ্গে যোগাযোগ করুন।”