Oppo F27 5G ফোনটির দাম সহ খুঁটিনাটি জেনে নিন

৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, চোখধাঁধানো ডিজাইন নিয়ে লঞ্চ হল Oppo F27 5G

OPPO, আর ইনোভেশন এখন সমার্থক, এবং তাদের লেটেস্ট মডেল OPPO F27 5G বাজারে নিয়ে এসে, তারা এই প্রত্যাশা আরও বাড়িয়ে তুলেছে। এখনও পর্যন্ত স্মার্টফোন সম্পর্কে যা জানতেন সেগুলো ভুলে যেতে পারেন- কারণ নতুন OPPO F27 5G আপনাকে এমন অভিজ্ঞতা দেবে , যা আপনি কখনো কল্পনা করেননি। এটি হয়ে উঠবে আপনার পার্টির সঙ্গী। শিল্প, ডিজাইন, AI এবং ইঞ্জিনিয়ারিংয়ের মেলবন্ধনে এই ডিভাইস হয়ে উঠবে আপনার পার্সোনাল AI সহকারী, যার স্বপ্নের মতো ডিজাইন এবং পারফর্মেন্স পাওয়ারহাউসের সম্মিলিত সুবিধা পাবেন একটি মাত্র স্লিক প্যাকেজের মধ্যে।

OPPO F27 5G হল এমন একটি শক্তিশালী অলরাউন্ডার ডিভাইস, যা সাধারণ মুহূর্তগুলিকে বানিয়ে তোলে অসাধারণ অভিজ্ঞতা এবং আপনি উপলব্ধি করবেন নিজের পকেটে একটি পাওয়ারহাউস নিয়ে ঘোরার দারুণ সুবিধা। এই ফোনের দাম শুরু হচ্ছে মাত্র ₹22,999 থেকে, দেখে নিন কীভাবে নতুন OPPO F27 5G হয়ে উঠেছে শক্তি এবং সৌন্দর্যের অপূর্ব মিশেল।

আপনার স্টাইলকে অন্য মাত্রা দিন

OPPO F27 5G এর স্টাইলের মাত্রা বহুগুণ বাড়িয়ে তুলেছে এই ফোনের Cosmos Ring এবং Halo Light এর মতো আকর্ষণীয় ফিচারগুলি। এই ফোনের Cosmos Ring এর অনুপ্রেরণা হল হাই-এন্ড ঘড়ির নিখুঁত ডিটেলিং, এটি আপনার ফোনের সৌন্দর্যে লাক্সারির ছোঁয়া যোগ করবে। এর ক্যামেরা মডিউল, যার চারপাশ ঘিরে রেখেছে এই অপূর্ব বৃত্ত, যা সকলের নজর কেড়ে নেয়।

কিন্তু শুধুমাত্র সৌন্দর্যই এর একমাত্র গুণ নয়, নতুন OPPO F27 5G-এর Halo Light আপনার অভিজ্ঞতাকে অন্য মাত্রা দেবে। আপনার মিউজিকের ছন্দ মেনে ফোনের পালস ওঠানামা করবে, নোটিফিকেশন এলে হালকা উজ্জ্বলতা দেখা যাবে এবং তার সাথে আপনার ইমার্সিভ গেমিং অভিজ্ঞতার ক্ষেত্রে Halo Light আর শুধুমাত্র একটি ভিজুয়াল এলিমেন্ট হিসেবে কাজ করবে না; তখন এটি হয়ে উঠবে এমন একটি আকর্ষণীয় ফিচার যা আপনার সামগ্রিক অভিজ্ঞতাকে কয়েক গুণ বাড়িয়ে তুলবে। এই ফোনের আকর্ষণীয় এমারেল্ড গ্রীন রং আপনার মন আর চোখ, উভয়কেই শান্তি দেবে এবং উজ্জ্বল ও ভাইব্র্যান্ট অ্যাম্বার অরেঞ্জ রংটি দেবে একদম অন্য রকম অনুভূতি। নতুন OPPO F27 5G এভাবেই ভিন্ন রুচির মানুষের জন্য ভিন্ন রং নিয়ে এসেছে। এর স্লিক প্রোফাইল, মাত্র 7.69mm (এমারেল্ড গ্রীন) এবং 7.76mm (অ্যাম্বার অরেঞ্জ), এই ডিভাইস আপনাকে দেবে ডিজাইন এবং এক হাতে ধরার মতো আরামদায়ক গ্রিপের দারুণ কম্বিনেশন। আপনি খুব সহজেই এই ফোনটি আপনার পকেটে সারা দিন এবং সারা রাত রাখতে পারবেন।

এইসৌন্দর্য কিন্তু ভঙ্গুর নয়। ফোনটি তৈরি করার সময় এর মজবুতির দিকেও নজর রাখা হয়েছে। এই ফোনের হাই স্ট্রেংথ অ্যালয় ফ্রেমওয়ার্ক একে দেয় দারুণ মজবুত গঠন, হিট ম্যানেজমেন্ট এবং করোশন রেজিস্টেন্স; এর আর্মার বডি-র সাথে IP64 রেটিম নিশ্চিত করে যেন, এটি দৈনিক জীবনের ধকলের বাইরেও আরও অনেক কিছু সহ্য করতে পারে। এখানেই শেষ নয়, এর সাথে আরও রয়েছে এর 5-স্টার SGS পারফর্মেন্স মাল্টি-সিন প্রোটেকশান।

এই ফোনের ডিসপ্লে আপনার মন জিতে নেবে। এর 120Hz Smart Adaptive Screen আপনাকে দেবে দারুণ ভিজুয়াল এবং উজ্জ্ব রং। আপনি নিজের প্রিয় শো দেখতে পারেন, গেম খেলতে পারেন বা শুধু সোশ্যাল মিডিয়া স্ক্রোল করতে পারেন, যাই করুন না কেন, এই ফোন আপনাকে দেবে অসাধারণ অভিজ্ঞতা। এতে রয়েছে Splash Touch এবং Smart Eye Protection এর মতো ফিচার, যার সাহায্যে OPPO F27 5G ফোন ফাংশনালিটির পাশাপাশি আপনার স্বাস্থ্যকেও সমান গুরুত্ব দেয়।

নিজের চারপাশে রাখুন ইমার্সিভ অডিও

যখন আপনার মন নেচে উঠবে, তখন OPPO F27 5G আপনাকে সঙ্গ দেবে। এতে রয়েছে Holo Audio এবং Dual Stereo Speakers, যে ফিচারগুলির সাহায্যে OPPO F27 5G আপনাকে দেবে এমন ইমার্সিভ সাউন্ড, যা আপনাকে সোজা অন্য দুনিয়ায় নিয়ে যাবে।

Holo Audio অপূর্ব অডিও অভিজ্ঞতা তৈরি করে, আরও রিয়্যালিস্টিক এবং ইমার্সিভ শোনার অভিজ্ঞতার জন্য বিভিন্ন শব্দ উৎসকে আলাদা করে। আপনি মিউজিক উপভোগ করতে পারেন, একটি কলে কথা বলতে পারেন বা GPS এর সাহায্যে কোথাও যেতে পারেন, যাই করুন না কেন, আপনি এই ফোনে শব্দের স্বচ্ছতা এবং গভীরতায় বিস্মিত হবেন।

অডিও অভিজ্ঞতাকে আরও অনন্য করে তুলতে, OPPO F27 5G তে রয়েছে শক্তিশালী Dual Stereo Speakers, যার সাহায্যে এই ফোনের শব্দ শোনা যাবে জোরে ও স্পষ্ট ভাবে। আল্ট্রা ভলিউম মোডের সাহায্যে, আপনি ভলিউমকে 300% পর্যন্ত বাড়াতে পারেন, যা পার্টি বা কোলাহলপূর্ণ পরিবেশের জন্য উপযুক্ত।
বন্ধুদের সাথে আপনার মিউজিক শেয়ার করতে চান? মিউজিক পার্টি অ্যাপ আপনাকে একাধিক ফোন সিঙ্ক করতে এবং শেয়ার করা অডিও অভিজ্ঞতা তৈরি করতে দেয়, যেখানে আপনাদের সকলের ফোনে একই গান বাজবে! Halo Light এর সাথে যোগ করবে ভিজুয়াল ফ্লেয়ার, আপনার পার্টিকে সকলের আলোচনার বিষয় করে তুলবে।

জীবনের সেরা মুহূর্তগুলি হোক ফ্রেমবন্দি

OPPO F27 5G-এর ক্যামেরা সিস্টেম হল ইঞ্জিনিয়ারিং এবং AI এর সংমিশ্রণে তৈরি একটি মাস্টারপিস। এর শক্তিশালী 50MP মেন ক্যামেরা এবং আরও একটি 2MP পোর্ট্রেট ক্যামেরা, প্রতিটি ছবি ও ভিডিওকে করে তুলবে আরও অসাধারণ। আপনি ছবি তুলতে ভালোবাসতে পারেন বা হয়তো নিজের জীবন বাকিদের সাথে শেয়ার করতে চান, কারণ যাই হোক না কেন, এই ফোন নিজের প্রতিশ্রুতি পালন করে।

একটু পোর্ট্রেট নিয়ে আলোচনা করা যাক। নতুন OPPO F27 5G এর Pro Portrait Mode, AI দ্বারা পরিচালিত এই ফিচারটি প্রফেশনাল ফটোগ্রাফারের মতো শট তুলতে সাহায়্য করবে, বোকে এফেক্ট-সহ; আর এর 32MP সেল্ফি ক্যামেরা, তার মাল্টি ফোকাল লেংথের সাহায্যে নিশ্চিত করবে যেন, আপনাকে সেরা দেখতে লাগে। OPPO এর Natural Tone টেকনোলজি-র সৌজন্যে, প্রতিটি ছবিতে স্কিন টোন হয়ে উঠবে একদম নিখুঁত, প্রতিটি ছবিতে। আর OPPO এর AI Ultra-Clear Imaging টেকনোলজি নিশ্চিত করবে যেন প্রতিটি শট হয় ঝকঝকে এবং ডিটেলিং যেন অনবদ্য থাকে, লাইট যেমনই থাক না কেন।

আসল ম্যাজিক দেখায় AI Studio এবং AI Eraser 2.0. নতুন OPPO AI Eraser 2.0 হল আপনার ফটো এডিটর, যা আপনার ছবি থেকেসমস্ত অযাচিত জিনিসপত্র চোখের নিমেষে সরিয়ে দেবে। আর আপনার অন্তরের শিল্পীকে জাগিয়ে তুলবে OPPO এর AI Studio এবং আপনি আপনার প্রতিটি ছবিকে করে তুলতে পারবেন পার্সোলাইজ করা শিল্পের নিদর্শন। মজার ক্যারিকেচার থেকে শুরু করে ঐতিহাসিক চরিত্র, আপনার কল্পনা যেখানে যেতে চায় তাকে যেতে দিতে পারেন! আপনার পার্টিগুলিকে আরও জমজমাট করে তোলার জন্য রয়েছে দুইটি নতুন অবতার থিম: একটি হল ইউনিক ডিস্কো থিম এবং অপরটি হল যে কোনও উৎসবে আলাদা মাত্রা যোগ করার জন্য ট্র্যাডিশনাল গ্লো থিম।

আরও একটি মজার জিনিস হল OPPO এর AI Smart Image Matting 2.0 যা নিখুঁত কাটআউট তৈরিকে অন্য মাত্রা দিয়েছে। ফলে আপনাকে কোনও শৈল্পিক কাজ বা প্রোজেক্ট কিংবা চোখ ধাঁধানো কোনও সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে আর চিন্তা করতে হবে না!

আপনার ওয়ার্কফ্লো-কে স্ট্রিমলাইন করুন

এটা ভাববেন না যে, OPPO F27 5G শুধুমাত্র অসাধারণ মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করার জন্য তৈরি করা হয়েছে; তার পাশাপাশি এটি হয়ে উঠবে আপনার আল্টিমেট প্রোডাক্টিভিটি পার্টনার। Google Gemini এবং Microsoft Azure দ্বারা পরিচালিত একটি AI Toolbox এর মাধ্যমে, নতুন OPPO F27 5G আপনার এমন একটি বুদ্ধিমান সহকারী হয়ে উঠবে, যে আপনার জীবনকে স্ট্রিমলাইন করে তুলবে।

ভেবে দেখুন তো, কোনও নোট না নিয়ে কীভাবে একটি মিটিংয়ের আলোচনার মূল বিষয়গুলি কীভাবে ক্যাপচার করবেন। এই ফোনের AI Recording Summary এর সাথে, আপনার ফোনটি বলা কথার উপযুক্ত সারাংশ তৈরি করে ফেলবে, যা আপনার প্রচুর সময় বাঁচাবে। একটি বিশাল আর্টিকেলের মূল বিষয়গুলি জেনে নিতে চান? AI Summary আপনাকে একদম সংক্ষপ্তি ওভারভিউ দেবে, যার ফলে আপনাকে আর দীর্ঘ সময় ধরে সেটি পড়তে হবে না।

কখনও কী মনে হয়েছে, যে আপনি যদি মেল বা সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য ডিক্টেশান দিতে পারতেন? এই ফোনের AI Writer আপনার ভাবনাগুলিকে শব্দে রূপান্তরিত করতে পারে, এমনকী আপনার বাক্যগুলিকে আরও সুন্দর ও সম্পূর্ণ করার জন্য প্রয়োজনীয় পরামর্শও জিতে পারে। যখন হয়তো আআপনি একসাথে অনেকগুলি কাজ করছেন বা হয়তো আর পড়তে ইচ্ছা করছে না, তখন AI Speak আপনার এমন একজন আদর্শ সঙ্গীতে পরিণত হবে যে আপনাকে বিভিন্ন আর্টিকেল, ইমেল এবং এমনকী আপনার মেসেজও পড়ে শোনাবে।

দীর্ঘস্থায়ী পারফর্মেন্স উপভোগ করুন

নতুন OPPO F27 5G এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে আপনার ফোন বেশিদিন চলে – ভিতরে ও বাইরে। এতে রয়েছে একটি পোক্ত 5,000mAh ব্যাটারি, যাতে আপনি চার্জ শেষ হওয়ার দুশ্চিন্তা না করেই দীর্ঘ সময় ধরে প্রয়োজন মতো নিজের ফোন ব্যবহার করতে পারেন। আর যখন চার্জ দেওয়ার সময় হবে, তখন এই ফোনের 45W SUPERVOOCTM Flash Charge টেকনোলজি আপনাকে অবাক করে দেবে, কারণ আপনার ফোনের ফুল পাওয়ার ফিরে পেতে সময় লাগবে মাত্র 71 মিনিট।

কিন্তু OPPO F27 5G তে রয়েছে দীর্ঘ ব্যাটারি লাইফের চেয়েও বেশি আকর্ষণীয় কিছু ফিচার। এটি এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে সেরা পারফর্মেন্স দিতে পারে, এমনকী বহু বছর ধরে ব্যবহার করার পরেও যাতে এই ক্ষমতা নষ্ট না হয়। এর MediaTek Dimensity 6300 প্ল্যাটফর্ম সেরা পারফর্মেন্স দিতে সাহায্য করে, নানা কঠিন কাজ চোখের নিমেষে করে দেয়, এমনকী এটি পাওয়ারের ব্যবহার কমাতেও সাহায্য করে। আপনি গেম খেলতে, স্ট্রিমিম করতে বা মাল্টিটাস্কিং করতে পারেন, OPPO F27 5G এর Trinity Engine নিশ্চিত করে যেন আপনার অভিজ্ঞতা সব সময় ভালো হয়।

ফোনটির 8GB RAM এবং 128GB/256GB স্টোরেজ, আপনাকে দেবে পছন্দের সমস্ত অ্যাপ এবং ফাইল রাখার জন্য যথেষ্ট জায়গা। এছাড়াও এই ফোনে ROM-Vita এর মতো ফিচার থাকায়, OPPO F27 5G দীর্ঘ সময় ধকে অপটিমাল স্টোরেজ পারফর্মেন্স বজায় রাখে। এই ফোনটি 50-মাসের ফ্লুয়েন্সি প্রোটেকশান টেস্ট পাস করেছে, অর্থাৎ আপনি আত্মবিশ্বাসী থাকতে পারেন যে আপনার OPPO F27 5G আগামী বহু বছর একদম নতুন ফোনের মতোই কাজ করবে।

শেষ কথা: নতুন OPPO F27 5G হল শক্তি ও সৌন্দর্যের সেরা মিশেল

নতুন OPPO F27 5G স্মার্টফোন টেকনোলজিতে একটি নতুন যুগের সূচনা করেছে। এটি একটি সাধারণ ডিভাইস নয়; এটি হল বুদ্ধিদীপ্ত আদান-প্রদানের উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। স্লিক ডিজাইন থেকে শুরু করে, Halo Light, ইমার্সিভ অডিও এবং অসাধারণ ছবি তোলার মতো অভিজ্ঞতার সাথে OPPO F27 5G পার্টি-প্রেমী লোকজনদের জন্য দারুণ কিছু সুবিধা অফার করে। যদি আপনি রাতে বন্ধুদের সাথে দেখা করতে ভালোবাসেন কিন্তু একটি প্রোডাক্টিভ স্মার্টফোন চান, তাহলে OPPO F27 5G হল আদর্শ পছন্দ। F27 5G হল এমন একটি ফোন, যা এই দামের রেঞ্জে AI-দ্বারা পরিচালিত প্রোডাক্টিভিটি ফিচারের মাধ্যমে আপনার প্রোডাক্টিভিটি উন্নত করতে সাহায্য করে। ফলে এটি হল এমন একটি ফোন যার নানা ফিচার পার্টি এবং কাজ, উভয় ক্ষেত্রেই আপনাকে সাহায্য করে।

OPPO F27 5G এর সাথে, OPPO আবারও ইনোভেশনকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে এবং ইন্ডাস্ট্রির সামনে এমন নতুন স্ট্যান্ডার্ড স্থাপন করেছে, যেখানে বাকিরা পৌঁছানোর চেষ্টা করবে।

মতুন OPPO F27 5G এর দাম হল মাত্র ₹22,999 এর 128GB স্টোরেজ-যুক্ত মডেলের জন্য এবং ₹24,999 এর 256GB ভেরিয়েন্টের জন্য। কাস্টমাররা OPPO F27 5G-এর প্রথম সেল বাবদ আকর্ষণীয় ছাড় পেতে পারেন Flipkart, Amazon, OPPO E-store এবং মেনলাইন রিটেলারদের কাছে।

This is a Partnered Post.