৯. তুমি কি সত্যিই অপরাধ করেছ? ১০. কবে কলকাতা পুলিশ তোমায় গ্রেফতার করেছে? ১১. ১০ অগাস্টের সকালে তুমি কোথায় ছিলে? ১২. ৮ অগাস্ট তুমি সারাদিন কী করছিলে? ১৩. সিসিটিভি ফুটেজ বলছে তুমি ৮ অগাস্ট রাত ১১টায় হাসপাতালে ঢুকেছিলে, এটা কি সত্যি?

Sanjay Rai’s Polygraph Test: মাঝরাতে জেলের মধ্যে পায়চারি, রবিবার পলিগ্রাফ টেস্টের আগেই মুখ খুলল সঞ্জয়?

কলকাতা: আরজি কর কাণ্ডে পলিগ্রাফ টেস্ট চিকিৎসককে নির্যাতন এবং খুনের তদন্তে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে বলে মনে করছেন অনেকে। আগামিকাল, অর্থাৎ রবিবার সিবিআইয়ের বিশেষ দল জেলে গিয়ে জেল হাসপাতালে সঞ্জয় রাইয়ের পলিগ্রাফ টেস্ট করবে।

পলিগ্রাফ টেস্ট করার জন্য সমস্ত প্রস্তুতি নিচ্ছে সিবিআই। শুক্রবার ধৃত সঞ্জয়ের সম্মতি নেওয়ার জন্য তাকে শিয়ালদহ আদালতে হাজির করায় সিবিআই৷ সেখানেই সেকেন্ড জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সামনে পলিগ্রাফ টেস্টের জন্য সম্মতি দেয় অভিযুক্ত সঞ্জয় রাই৷ পাশাপাশি সঞ্জয়কে ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছিল শিয়ালদহ আদালত৷ সিবিআই-এর পক্ষ থেকেই সঞ্জয়ের জেল হেফাজত চাওয়া হয়েছিল, সেই আবেদন মঞ্জুর করেছিল আদালত৷

আরও পড়ুন: দেশের সবচেয়ে বড় ইনকাম ট্যাক্স রেইড, ১০ দিন ধরেও টাকা গোনা শেষ হয়নি! কত নগদ উদ্ধার হয় জানেন?

২১ নম্বর সেল থেকে শনিবার বেরোতে দেওয়া হয়নি সঞ্জয় রাইকে। ১০টা নাগাদ তাকে একবার বার করা হয় কড়া নিরাপত্তায়। ওয়ার্ডের অন্য বন্দিদের সরিয়ে দিয়ে তাকে সেল থেকে বার করা হয়।

আরও পড়ুন: ‘নবান্ন চলো’ অভিযান নিয়ে বড় সিদ্ধান্ত কলকাতা হাই কোর্টের, কী জানাল ডিভিশন বেঞ্চ?

সেলের বাইরে সর্বক্ষণ মোতায়েন আছে কারারক্ষী। এছাড়াও সিসি ক্যামেরায় নজর রাখা হচ্ছে। মাঝরাত থেকে সঞ্জয় পায়চারি করেছে সেলের মধ্যে। কারারক্ষীদের বারবার বলে চলেছে ‘আমি কিছু জানি না।’ আজও সেলে গিয়ে মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে অভিযুক্তের। রবিবার পলিগ্রাফ টেস্টে কী বেরোয় সেটাই দেখার।