RG Kar Case Update

CBI-RG Kar Case: দোকানেও দুর্নীতি! আরজি করের মধ‍্যেই এই খাবারের দোকানে কেন হানা দিল সিবিআই? বড় অভিযোগ

কলকাতা: আরজি করে এক নয়, একাধিক দুর্নীতির অভিযোগ উঠে আসছে। একটি খাবারের দোকানেও এবার হানা দিল সিবিআই। হাসপাতালের মধ‍্যে একটি খাবারের দোকানেও এবার হানা দিল সিবিআই। অভিযোগ দোকানটি বেআইনি।

সূত্রের খবর অনুযায়ী, আরজি করের ভেতরে ‘বেক ইন্ডিয়া’ বলে একটি খাবারের দোকান রয়েছে। এই দোকানেই হানা দিল সিবিআই। এই দোকানটি বেনিয়মে হয়েছিল বলেই অভিযোগ করেছিলেন প্রাক্তন ডেপুটি সুপার আকতার আলী। জানা গিয়েছে, দোকানদারের মালিকের নাম চন্দন লোহিয়া।

আরও পড়ুন: জিন্স প‍্যান্টে কেন থাকে এই ‘ছোট্ট পকেট’? রোজই পরেন, তাও ৯৯% লোকজনই জানেন না, আসল কারণ শুনলে চমকে যাবেন

প্রসঙ্গত, আরজি কর কাণ্ডে একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই। আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ি সহ তাঁর ঘনিষ্ঠ ও কিছু সংস্থার অফিস মিলিয়ে হচ্ছে এই তল্লাশি। কলকাতা ও কলকাতা সংলগ্ন অঞ্চলে প্রায় ১৫ জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই-এর দুর্নীতি দমন শাখা। হাওড়ার সাঁকরাইলের হাঁটগাছায় বিপ্লব সিংয়ের বাড়িতেও এই কাণ্ডে তল্লাশি চালাচ্ছে সিবিআই। বিপ্লব আরজি কর হাসপাতালের ভেন্ডর।

আরও পড়ুন: বলুন তো কোন প্রাণী চোখ বন্ধ করেও দিব‍্যি সব দেখতে পায়? নামটা খুব চেনা, চার পায়ে হাঁটে, ৯৯% লোকজনই ভুল উত্তর দিয়েছেন

সূত্রের খবর, আরজিকর হাসপাতালে দুজন ভেন্ডর ছিল। সুমন হাজরা এবং বিপ্লব সিং। ইনজেকশনের সিরিঞ্জ থেকে বিভিন্ন ওষুধ সরবরাহ করত এই দুজন। এমনকি সরকারি ওষুধ নিয়ে সেগুলিকে রিসাইক্লিং করে সেগুলিকে বাইরে বাজারে বিক্রি করত বিপ্লব আর সুমন। এমনটাই অভিযোগ উঠেছে। আর এই ব্যবসায় তাদের সঙ্গ দিত সন্দীপ ঘোষ।