সন্দীপ ঘোষ

CBI RG Kar Sandip Ghosh: হোটেল বুকিং করে… প্রকাশ্যে মারাত্মক তথ্য! সন্দীপের ‘কাছের লোক’ সুমনের কাছে পৌঁছেই গেল সিবিআই!

কলকাতা: সকাল থেকে শহরের আনাচ-কানাচে ঘুরে বেড়াচ্ছে সিবিআই। আরজি কর মেডিক্যাল কলেজে দুর্নীতি-কাণ্ডের তদন্তে নেমে রবিবার ১৫ জায়গায় তল্লাশি চালায় কেন্দ্রীয় গোয়েন্দারা। এবার সুমন হাজারার বাড়িতে পৌঁছেই গেল সিবিআই। হাওড়া পুকুরতলায় রয়েছে সুমনের ওষুধের দোকান। সেখানেও সিবিআইয়ের টিম পৌঁছেছে। কে এই সুমন হাজরা?

সুমন হাজরা-বিপ্লব সিং এর মতো ডেভলপার ছিলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের কাছের লোক। সিবিআই সূত্রে খবর, বিপ্লবের পাশাপাশি এই সুমনও অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন সন্দীপ ঘোষের। হাসপাতালের একাধিক জিনিসপত্র রিসাইকেল করে বিক্রি করার অভিযোগ রয়েছে সুমনের বিরুদ্ধে।

আরও পড়ুন: পুজোর সরকারি অনুদানে ‘না’, উত্তরপাড়ার পর এবার বারাসতের এই বিখ্যাত ক্লাব

শুধু তাই নয় একাধিক হাসপাতাল সংক্রান্ত দুর্নীতির সঙ্গে যুক্ত সুমন। সিবিআই সূত্রে খবর, সন্দীপ ঘোষ কোথাও কোন প্রোগ্রাম করলে হোটেল বুকিং থেকে শুরু করে সমস্ত কিছু দেখভাল করতেন এই সুমন হাজরা। এমনকী বিভিন্ন ক্ষেত্রে কমিশন থেকে টাকা পয়সার লেনদেন সবই হত বিপ্লব আর সুমনের মাধ্যমে।

আরও পড়ুন: প্রোটিনের ‘পাওয়ারহাউজ’, মাছ-মাংসকে হার মানায় এই ডাল! ঝটপট ওজন কমায়-লিভারকে রাখে যত্নে

এদিকে, হাওড়ার সাঁকরাইলের হাঁটগাছায় বিপ্লব সিংয়ের বাড়িতেও এই কাণ্ডে তল্লাশি চালায় সিবিআই। বিপ্লব আরজি কর হাসপাতালের ভেন্ডর। সূত্রের খবর, আরজিকর হাসপাতালে দুজন ভেন্ডর ছিল। সুমন হাজরা এবং বিপ্লব সিং। ইনজেকশনের সিরিঞ্জ থেকে বিভিন্ন ওষুধ সরবরাহ করতেন এই দু’জন।

অমিত সরকার