Abhishek Banerjee

RG Kar Case: সোশ‍্যাল মিডিয়াতে CBI-কে তুলোধনা অভিষেকের! বেঁধে দিলেন তদন্তের সময়সীমা!

কলকাতাঃ আরজি করের তরুণী-চিকিৎসক খুনের ঘটনায় তদন্তভার গিয়েছে সিবিআইয়ের হাতে। কিন্তু তারপর দু-সপ্তাহ কেটে গেলেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। এই নিয়েই সরব হয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর ট্যুইট শেয়ার করে ন্যায়বিচার চাওয়ার ঝড় উঠল বলিউডেও। আরজি করের ঘটনায় ধর্ষকদের ‘এনকাউন্টার’-এর নিদান দিয়েছিলেন তিনি।

আরও পড়ুনঃ ‘হামলার ছক’…! বিশাল পুলিশ বাহিনী…! স্টেশনে স্টেশনে তল্লাশি! ‘নবান্ন অভিযান’ ঘিরে টান টান উত্তেজনা শহর জুড়ে

দেশ জুড়ে নারী নির্যাতনের সাম্প্রতিক পরিসংখ্যান তুলে ধরে, অভিষেক প্রশ্ন তোলেন, ‘দশ দিন কেটে গেলেও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কেন অপরাধীদের এখনও ধরতে পারল না?’ একই সঙ্গে ৫০ দিন সময় বেঁধে দেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাও দাবি তুললেন, ‘জাগো ভারত’। আরজি কর-কাণ্ডের বিচার চেয়ে বারবার সরব হয়েছে রাজ্যের শাসক দল।

রাজ্যের হাতে তদন্ত থাকাকালীন একদিনের মধ্যেই সঞ্জয় রাইকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু সিবিআয়ের হাতে তদন্তভার যাওয়ার পর থেকে তদন্ত-প্রক্রিয়া কোন দিকে মোড় নিচ্ছে তা নিয়ে সম্পূর্ণ ধোঁয়াশা রয়ে গিয়েছে। এই পরিস্থিতিতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে তীব্র প্রতিবাদী পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ন্যায়বিচার চেয়ে সুর চড়ালেন মালাইকা আরোরা।