Arijit Singh: “নেমে গেলেই তো আর হল না”….ক্ষোভে ফেটে পড়লেন অরিজিৎ সিং, Live-এ এসে মন খুলে কথা

মুর্শিদাবাদ: আরজিকর ঘটনা নিয়ে মঙ্গলবার নবান্ন অভিযানে নেমেছে ছাত্র সমাজ। নবান্ন অভিযানকে ঘিরে তুমুল বিশৃঙ্খলা তৈরি হয়েছে। আর এরই মধ্যে আরজিকর কাণ্ড নিয়ে গান বাঁধলেন গায়ক অরিজিৎ সিং ।

টলিউড থেকে বলিউড আরজি করের তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের পর নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারকারা। তবে এবার প্রতিবাদী কন্ঠে গায়ক, গান ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়াতে জোর চর্চা তৈরি হয়েছে। মুর্শিদাবাদ জিয়াগঞ্জে তাঁর ষ্টুডিওতেই এই গান বেঁধেছেন বলে সূত্রের খবর। অরিজিতের কিছু ফ্যানপেজ থেকে গায়কের কিছু ভিডিও পোস্ট হয়েছে। যেখানে অরিজিৎ সিং তাঁর বাড়ির রেকর্ডিং স্টুডিওতেই দেখা গিয়েছে। সেখান থেকেই তিনি লাইভ করেন।

আরও পড়ুনBollywood Gossip: দ্রৌপদীর রোলে না করে আমিরের সঙ্গে চুটিয়ে করেন রোম্যান্স, সেই নায়িকাই আজ বিশ্বখ্যাত

আর সেখানে অরিজিৎকে বলতে শোনা যায়, রাস্তায় নেমে গেলেই তো আর হল না। সবাই নামছে তো। আছি আমরা সবাই। নেমে বিশৃঙ্খলা না হয়ে যায়। হিতে বিপরীত হয়ে গেলে তো হবে না। কেউ একটা যদি ভাবে সুযোগ নেবে, সুযোগ নিতেই পারে। যাঁরা তোমাদেরকে রাগাচ্ছে তোমরা রেগে যেও না। ওরাও কোথাও একটা দুঃখ পেয়ে বলছে। অনেক ভেবেচিন্তে কাজ করতে হয়। ১০-১৫ বছর আগে হলে ভাবতে হত না।

অরিজিৎ গলায় ফুটে ওঠে ‘এই বিষয়টা আমার রাজ্যে, আমার দেশে, আমার বাড়িতে… আমার মতো অনেকের কাছেই আওয়াজটা পৌঁছেছে। আমরা যে আওয়াজ তোলা শুরু করেছি, তা বন্ধ করা চলবে না। একটা স্বচ্ছতা রাখতে হবে। মানুষের বিশ্বাস ভেঙে যাচ্ছে। সব মিডিয়াকে আজকাল বিশ্বাস করতে পারি না আমরা। তারওপর এটা। খুব হেল্পলেস। আমি চাইলেই আপনাদের মতো রাস্তায় নামতে পারি না। আমি অপরাগ। আমি নামলে সেলফি তোলার ভিড় বেশি হবে। লাইভ শো-তেও তাই দেখেছি।’  যাঁরা সামনে থেকে সঠিক পথ দেখাবেন, এমন নেতার অভাববোধ করছেন অরিজিৎ, সে কথা নিজেই বলেছেন।

যাতে প্রতিবাদের ভাষা মাঝপথে কোথাও হারিয়ে না যায়, সেটা মনে রাখতে বলেছেন জনপ্রিয় গায়ক৷ সাধারণ মানুষের এই একতা মনে জোর আনছে তাঁর। মনোবল বাড়াচ্ছে। আশা জাগাচ্ছে হয়তো কিছু হবে। লাইভে এমনই বলেন অরিজিৎ সিং৷

কৌশিক অধিকারী