আজ কার পলিগ্রাফ?

CBI-RG Kar Case: ‘সন্দেহজনক’! আজ কার পলিগ্রাফ টেস্ট করল সিবিআই? আরজি কর কাণ্ডে এবার বড় মোড়?

কলকাতা: আরজি কর মামলায় বুধবার কলকাতা পুলিশের কর্মী অনুপ দত্তর পলিগ্রাফ টেস্ট শেষ হল। আরজি করের ঘটনায় কলকাতা পুলিশের ৪th বাটেলিয়নের এএসআই অনুপ দত্তের আজ পলিগ্রাফ টেস্ট হল সিবিআই দফতরেই। সিবিআই সূত্রে খবর, আরজি কর কাণ্ডের মূল অভিযুক্ত সঞ্জয় রাইয়ের ঘনিষ্ঠ এই এএসআইয়ের বয়ান অনেক জায়গাতেই সন্দেহজনক। তাই আজ তাঁরও পলিগ্রাফ টেস্ট হল।

দুই মহিলা চিকিৎসক সহ মেডিক্যাল টিম ও সিবিআই অফিসাররাও ছিলেন। সিবিআই সূত্রের খবর, সঞ্জয়কে পুলিশ ব্যারাকে আশ্রয় দিয়েছিল এই অনুপ দত্ত। সঞ্জয়ের সম্পর্কে অনেক তথ্য জানেন অনুপ? পলিগ্রাফ টেস্টের প্রশ্নতে হ্যাঁ বা না-তে উত্তর দিতে হয় অনুপকে।

আরও পড়ুন: সিবিআই-এর কাছে সন্দীপের ১২ দিন পার, তদন্ত কতদূর? চমকে দিয়ে আজ কার হবে পলিগ্রাফ টেস্ট?

আরজি কর কাণ্ডে সিবিআই জেরার মুখে পড়া কলকাতা পুলিশের এএসআই অনুপ দত্তের বিরুদ্ধে দক্ষিণ দিনাজপুরের বাদামাইল বিক্ষোভ দেখিয়েছিল বিজেপি ও এলাকার বাসিন্দারা। আরজি কর কাণ্ডে ধৃত সঞ্জয় রায়ের সঙ্গে নাম জড়িয়েছে কলকাতা পুলিশের এএসআই অনুপ দত্তের। অনুপ দত্তের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের বাদামাইল এলাকায়। যদিও অনুপবাবুর স্ত্রীর দাবি, স্বামী অসুস্থ।

এরই মধ্যে বারবার সিজিও কমপ্লেক্সে অনুপ দত্তকে ডেকে পাঠিয়েছে সিবিআই। সেখানে হাজিরা দেওয়ার সময় সংবাদমাধ্যমের প্রশ্ন থেকে বাঁচতে প্রাণপণে দৌড়তেও দেখা গিয়েছে অনুপ দত্তকে। সেই ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। যদিও ওই পুলিশ অফিসারের পরিবারের তরফে জানানো হয়েছে, তিনি কোনও ভাবেই অপরাধের সঙ্গে যুক্ত নন।