ভাটপাড়া থানা

North 24 Parganas News: বনধে ভাটপাড়ায় বিজেপি নেতার উপর গুলি! পুলিশের জালে ৮ দুষ্কৃতী

উত্তর ২৪ পরগনা: বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধের মাঝেই ভাটপাড়ায় বিজেপি নেতার উপর গুলি চালোনার ঘটনায় ছড়িয়েছিল ব্যাপক উত্তেজনা। যা নিয়ে শাসক বিরোধী চাপানউতোড় শুরু হয় রাজনৈতিক মহলে। প্রশাসনের উপরেও আঙুল তোলা হয় নিরাপত্তা নিয়ে। তবে এবার গুলি চালনার ঘটনায় গ্রেফতার করা হল ৮ দুষ্কৃতীকে।

 জগদ্দল ও ভাটপাড়া অঞ্চলে বনধের সমর্থনে মিছিল করতে যাচ্ছিলেন ভাটপাড়ার বিজেপি নেতা প্রিয়াঙ্গু পান্ডে। তখনই তার গাড়ি লক্ষ্য করে এলোপাথারি গুলি চালানো হয় বলে অভিযোগ ওঠে। গুলিতে গুরুতর আহত হন গাড়ির চালক। ঘটনার মুহূর্তের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে গাড়ি ভেদ করে গুলি লাগতে দেখা যায়। এরপর থেকেই চাপ বাড়তে শুরু করে প্রশাসনে উপর। এবার সেই ঘটনায় ভাটপাড়া থানার পুলিশের তরফে থেকে গ্রেফতার করা হল আটজন অভিযুক্তকে।

ধৃতদের নাম মোহাম্মদ তানভির, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ আবিদ খান ওরফে বান্টি, মোহাম্মদ নাসিম, ফিরদৌস ইকবাল, ওয়াসিম উদ্দিন ওরফে বোমা এবং মোঃ চ্যাঙ ও সঞ্জয় সাউ। এদের বেশ কয়েকজনের নাম আগেই বলে দিয়েছিলেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ বিজেপি নেতা অর্জুন সিং। অভিযুক্ত তৃণমূলের সঙ্গে যুক্ত বলেও দাবি করেন তিনি। পাশাপাশি, লোকসভা নির্বাচনে যেখানে ব্যারাকপুর কে দুষ্কৃতী ও গুণ্ডারাজ মুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছিলেন বর্তমান সংসদ পার্থ ভৌমিক, সেই জায়গায় দাঁড়িয়ে দুষ্কৃতিদের সঙ্গে তৃণমূল যোগের প্রশ্নও উসকে দিয়েছেন অর্জুন। ধৃতদের এদিন ব্যারাকপুর আদালতে পেশ করা হবে ভাটপাড়া থানার পুলিশের পক্ষ থেকে।