পাকিস্তানকে দুই শূন্য ব্যবধানে সিরিজ হারিয়ে ভারতে আসছে বাংলাদেশ। পাকিস্তানের মাটিতে ঐতিহাসিক টেস্ট জয় বাংলাদেশের। পাকিস্তানকে হারানোর পর ভারতের মাটিতে ভারতকে হারানোর হুংকার দিয়ে রেখেছে বাংলাদেশ অধিনায়ক শান্ত।

Indian Cricketer Retirement: বয়স মাত্র ৩১, সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা টিম ইন্ডিয়ার তারকার

বয়স মাত্র ৩১। একজন ক্রিকেটারের কেরিয়ারের মধ্যগগন। এই বয়সেই কেরিয়ারের সেরা সময়টা কাটান সকল ক্রিকেটাররা। কিন্তু এত কম বয়সেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে নিলেন ভারতীয় পেসার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অবসরের কথা জানন বাঁ হাতি পেসার।

কথা হচ্ছে ভারতীয় দলে খেলা পেসার বারিন্দর শ্রানের। ২০১৬ সালে ভারতীয় দলে অভিষেক হয়েছিস বারিন্দর শ্রানের। টিম ইন্ডিয়ার জার্সি গায়ে খেলেছেন ৬টি একদিনের ম্যাচ ও ২টি টি-২০ ম্যাচ। পারফরম্যান্সও খুব একটা খারাপ নয়। ৬টি ওডিআই ম্যাচে নিয়েছেন ৭টি উইকেট ও ২টি টি-২০ ম্যাচ খেলে নিয়েছেন ৬টি উইকেট।

বারিন্দর শ্রান অবসরের কথা জানিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন,”আমি আজ থেকে অফিসিয়ালি সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। এই সময়ে দাঁড়িয়ে আমি যখন আমার ক্রিকেট কেরিয়ারের দিকে ফিরে তাকাই তখন আমার হৃদয় কৃতজ্ঞতায় ভরে যায়। আইপিএলের মত প্রতিযোগিতায় খেলার স্বপ্নপূরণ হয়েছে। আমার আন্তর্জাতিক কেরিয়ার সংক্ষিপ্ত হলেও তা চিরকাল স্মৃতিতে আমার সঙ্গী হয়ে থাকবে।”

 

View this post on Instagram

 

A post shared by Barinder Sran (@sranbarinder51)

আরও পড়ুনঃ India vs Bangladesh: বাংলাদেশের বিরুদ্ধে মাস্টারপ্ল্যান তৈরি টিম ইন্ডিয়ার! নাকানি-চোবানি খাবে শাকিবরা? জানুন বিস্তারিত

প্রসঙ্গত, ক্রিকেটে আসার আগে একজন বক্সার ছিলেন বারিন্দর শ্রান। ২০০৯ সালে বক্সিং ছেড়ে ক্রিকেটে সুইচ করেন তিনি। অল্প সময়েই সাফল্য পান তিনি। চন্ডীগড়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলে জায়গা পেয়েছিলেন ভারতীয় দলে। অবসরের পর বারিন্দর শ্রানকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সতীর্থরা।