কলকাতায় শো পিছিয়ে দিলেন শ্রেয়া ঘোষাল

Shreya Ghoshal on RG Kar Case: আরজি করের মর্মান্তিক ঘটনায় কলকাতায় শো পিছিয়ে দিলেন শ্রেয়া ঘোষাল, মুখ খুলতেই…

কলকাতা: আরজি করের মর্মান্তিক ঘটনায় কলকাতায় শো পিছিয়ে দিলেন শ্রেয়া ঘোষাল৷ আগামী ১৪ তারিখ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সন্ধ্যে ছ’টায় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষালের লাইভ শো ছিল। একটি বেসরকারি এফ এম এর উদ্যোগে দিল্লির পর কলকাতায় এই লাইভ শো হওয়ার কথা ছিল। কিন্তু আরজি করের এই মর্মান্তিক ঘটনা নারী হিসেবে শ্রেয়া ঘোষালকে ভীষণভাবে নাড়া দিয়েছে। তিনি মনে করেন এই সময় জাস্টিস চাওয়ার আনন্দ অনুষ্ঠানের নয়। তাই তিনি ১৪ তারিখের শো বাতিল করেছেন। তবে আগামী অক্টোবর মাসে নেতাজি ইন্ডোরে এই শো অনুষ্ঠিত হবে। তারিখ একমাস আগে জানিয়ে দেওয়া হবে। শ্রেয়া নিজেও সোশ্যাল মিডিয়াতে এই খবর পোস্ট করেছেন এবং তার অনুরাগীদের একটু ধৈর্য ধরতে বলেছেন। পরবর্তী সময়ে জন্য।

উদ্যোক্তাদের তরফ থেকে জানানো হয়েছে শো এর দিন পরিবর্তন হয়ে অক্টোবর মাসে শ্রেয়ার শো অনুষ্ঠিত হবে। যারা ইতিমধ্যেই টিকিট সংগ্রহ করেছেন সেই টিকিট ভ্যালিড থাকবে। প্রচুর টিকিট বিক্রি হয়েছে। কেউ যদি মনে করেন টিকিট ফেরত দেবেন। সেক্ষেত্রেও টাকা re-imbursement এর ব্যবস্থা রয়েছে। আর জি করের মর্মান্তিক ঘটনায় কলকাতায় শো পিছিয়ে দিলেন শ্রেয়া ঘোষাল।

আরও পড়ুন- জীবনটাই যেন ‘নরক’…! ছোটবেলা থেকেই অসহ্য কষ্ট-যন্ত্রণা! টেকেনি সংসার, মেলেনি সন্তান সুখ, আজও তিনি বলিউডের…

আগামী ১৪ তারিখ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সন্ধ্যে ছ’টায় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষালের লাইভ শো ছিল। একটি বেসরকারি এফ এম এর উদ্যোগে দিল্লির পর কলকাতায় এই লাইভ শো হওয়ার কথা ছিল। কিন্তু আরজি করের এই  মর্মান্তিক ঘটনা নারী হিসেবে শ্রেয়া ঘোষালকে ভীষণভাবে নাড়া দিয়েছে।

আরও পড়ুন- অ্যাকাউন্টে ছিল না ১০০ টাকাও, দিতে পারতেন না স্কুলের ফি, আজ তিনি কোটি কোটি টাকার মালিক, দাঁপিয়ে বেড়াচ্ছেন বলিউডে, বলুন তো কে?

তিনি মনে করেন এই সময় জাস্টিস চাওয়ার আনন্দ অনুষ্ঠানের নয়। তাই তিনি ১৪ তারিখের শো বাতিল করেছেন। তবে আগামী অক্টোবর মাসে নেতাজি ইন্ডোরে এই শো অনুষ্ঠিত হবে। তারিখ একমাস আগে জানিয়ে দেওয়া হবে। শ্রেয়া নিজেও সোশ্যাল মিডিয়াতে এই খবর পোস্ট করেছেন এবং তার অনুরাগীদের একটু ধৈর্য ধরতে বলেছেন। পরবর্তী সময়ে জন্য।