ভিডিও-এর একটি অংশ। ছবি- এক্স

Viral Video: মাঝরাস্তায় বসে আছেন ব্যক্তি, দূর থেকে ধেয়ে এল ট্রাক! তারপর যা ঘটল দেখলে চমকে যাবেন

লখনউ: রাজকীয় ভঙ্গিমায় রাস্তার মাঝখানে বসে আছেন এক ব্যক্তি। পাশ দিয়ে সার দিয়ে চলে যাচ্ছে গাড়ির স্রোত। কিন্তু কুছ পরোয়া নেহি, প্লাস্টিক চেয়ারে বসা ওই ব্যক্তি বসে আছেন এক প্লাস্টিক চেয়ারে। কিছু পরেই একটি ট্রাক এসে তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়।

 

এই ঘটনা সমাজ মাধ্যম এক্স হ্যান্ডলে সামনে আসতেই নেটাগরিকদের মধ্যে মন্তব্যের ঝড় উঠেছে। পুলিশ জানিয়েছে ঘটনাটি উত্তরপ্রদেশের প্রতাপগড়ের। ভিডিওতে দেখা যায়, প্লাস্টিক চেয়ারে শুধুমাত্র একটি কালো শর্টস পরে ওই ব্যক্তি নির্বিকার ভাবে বসে আছেন। পাশ দিয়ে দ্রুত গতিতে বয়ে চলেছে গাড়ির স্রোত। একটু পরেই এক অতিকায় লরি তাঁর প্রায় গা ঘেঁষে যাওয়ার সময় তিনি চেয়ার থেকে মাটিতে পড়ে যান।


মাটিতে পড়ে গেলেও তাঁর বিশেষ আঘাত লাগে নি। যদিও ওই ব্যক্তি পড়ে যাওয়াতে ট্রাক চালক গাড়ি না থামিয়েই এগিয়ে যান। কোনও সহানুভূতি না দেখিয়েই।

আরও পড়ুন: সম্পত্তি বিবাদের জের, নদীর ধার থেকে উদ্ধার মুণ্ডুহীন দেহ, গ্রেফতার ভাই


এই ঘটনার পরেই তা স্থানীয় থানা তদন্তে নামে। স্থানীয় থানার তরফে জানানো হয়, ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। পুলিশ ইতিমধ্যেই ওই ট্রাকটিকে খুঁজছে পুলিশি ব্যবস্থা নেওয়ার জন্য।
প্রতাপগড় পুলিশের তরফ থেকে এক্স হ্যান্ডলে পোস্ট করে জানানো হয়, “কোতোয়ালি নগর থানার তরফ থেকে তদন্ত চালিয়ে জানা গিয়েছে ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। ওই ব্যক্তির পরিবারও তাই জানিয়েছেন। আমরা ওই ট্রাক চালককে চিহ্নিত করার ব্যবস্থা করছি যাতে ওই ট্রাক চালকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা যায়।”