সন্দীপ ঘোষের মামলা অন্য রাজ্যে নিয়ে যাক সিবিআই, জোরালো দাবি শুভেন্দুর

Suvendu Adhikari: সন্দীপ ঘোষের মামলা অন্য রাজ্যে নিয়ে যাক সিবিআই, জোরালো দাবি শুভেন্দু অধিকারীর

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: ‘‘সিবিআই সন্দীপ ঘোষের মামলা অন্য রাজ্যে নিয়ে যাক। জোরালো দাবি তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যে দুর্নীতি মামলায় সন্দীপ ঘোষ গ্রেফতার হয়েছেন সেই মামলা বাইরের রাজ্যে নিয়ে যাওয়া হোক রোজভ্যালি মামলার মতো।’’ আরজি কর ইস্যুতে বিজেপির সপ্তাহব্যাপী ধর্মতলায় ডোরিনা ক্রসিংয়ে ধরনা অবস্থান মঞ্চে উপস্থিত হয়ে বক্তব্য রাখার সময় মঙ্গলবার এই দাবি জানান শুভেন্দু।

আরও পড়ুন– সাদ্দাম হুসেনের নাতনিকে চেনেন ? এখন কেমন আছেন তিনি

বিরোধী দলনেতা এও বলেন, ‘‘আমি সিবিআইয়ের ডিরেক্টরকে এই মর্মে চিঠি লিখব। নির্যাতিতার পরিবারকেও এই বিষয়ে অনুরোধ করে বলব আপনারাও একই দাবি জানান।’’ সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পর বেশ কয়েক ঘণ্টা কেটে গিয়েছে। এখনও কেন সন্দীপ ঘোষকে সাসপেন্ড করল না রাজ্য সরকার? ধর্মতলার দলীয় মঞ্চ থেকে এই প্রশ্নও এদিন তোলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর এই প্রশ্ন তোলার কিছুক্ষণের মধ্যেই স্বাস্থ্য দফতরের তরফে সন্দীপ ঘোষকে‌ সাসপেনশনের অর্ডার কপি সামনে আসে।

শুভেন্দু অধিকারীর সাফ কথা, ‘‘আমরা চাই সিবিআই এই রাজ্যের মামলা গুলো অন্য রাজ্যে নিয়ে যাক। যেমন রোজ ভ্যালির মামলা ভুবনেশ্বরে নিয়ে গিয়েছিল। সন্দীপ ঘোষের দুর্নীতি মামলাও বাইরে নিয়ে যেতে হবে।’’ প্রয়োজনে শীঘ্রই রাজ্যের অপোজিশন লিডার হিসেবে তিনি সিবিআইয়ের ডিরেক্টরকে অনুরোধ করে চিঠি লিখবেন বলেও জানান শুভেন্দু।