চিকিৎসকদের ‘আলো বন্ধ’ কর্মসূচিকে সমর্থন শুভেন্দু- সুকান্তর

Suvendu Adhikari: শুভেন্দুর নয়া স্লোগান, আজ চিকিৎসকদের ‘আলো বন্ধ’ কর্মসূচিকে সমর্থন শুভেন্দু- সুকান্তর

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: আজ বুধবার, জুনিয়র চিকিৎসকদের ফ্রন্ট আরজি কর ইস্যুতে রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত ঘরের সব আলো বন্ধ রেখে নির্দিষ্ট কর্মসূচির ডাক দিয়েছে। এই কর্মসূচিকে আগেই সমর্থন জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আর এবার চিকিৎসক সংগঠনের কর্মসূচিকে সামনে রেখে নতুন স্লোগান দিয়ে আজকের কর্মসূচিতে সকলকে যোগ দেওয়ার ডাক দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন– নতুন করে নিম্নচাপের আশঙ্কা বঙ্গোপসাগরে ! আবহাওয়ার পরিবর্তন কবে থেকে হতে পারে? জেনে নিন

‘বন্ধ রেখে ঘরের আলো, রাজ্যজুড়ে প্রদীপ জ্বালো।’ মঙ্গলবার সন্ধ্যায় ধর্মতলায় বিজেপির ধরনা অবস্থান মঞ্চ থেকে বক্তব্য রাখার সময় এই স্লোগানকে সামনে রেখে রাজ্যের মানুষের কাছে চিকিৎসকদের অরাজনৈতিক কর্মসূচিতে সকলকে অংশ নেওয়ার জন্য আবেদন জানালেন শুভেন্দু।

সম্প্রতি ৪ সেপ্টেম্বর রাজ্যের সর্বত্র ‘বিচার পেতে আলোর পথে’ নামে কর্মসূচির ডাক সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। জুনিয়র চিকিৎসকরা তাঁদের পোস্টারে জানিয়েছিল, বুধবার রাত ৯টা থেকে ১০টা আলো বন্ধ করে দীপ জ্বালান ঘরে ঘরে। আর এই কর্মসূচির ঘোষণা সামনে আসতেই প্রথম থেকে বঙ্গ বিজেপি চিকিৎসকদের বাড়ির আলো বন্ধ রাখার প্রতিবাদে পাশে থাকার বার্তা দিয়েছিল। রাজ্য বিজেপির বড় ছোট মেজ থেকে সব স্তরের নেতার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় পদ্ম কর্মী থেকে সমর্থকরাও রীতিমতো পোস্টার তৈরি করে প্রচারে নামে।

আরও পড়ুন- রাশিফল ৪ সেপ্টেম্বর: দেখে নিন আপনার আজকের দিন নিয়ে কী জানাচ্ছেন জ্যোতিষী চিরাগ দারুওয়ালা

রাজ্য বিজেপির অন্যতম প্রধান দুই মুখ সুকান্ত- শুভেন্দুরা আরজি কর ইস্যুকে হাতিয়ার করে যে কোনও অরাজনৈতিক আন্দোলনে তাঁদের দলগত সমর্থনের কথা আগেই জানিয়েছেন। আর এবার বিজেপির ধর্মতলার রাজনৈতিক মঞ্চ থেকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আরও একবার জুনিয়র চিকিৎসকদের আজকের বাংলার প্রতিটি ঘরে ঘরে আলো বন্ধ রেখে প্রতিবাদ কর্মসূচিতে পূর্ণ সমর্থনের কথা জানিয়ে নয়া স্লোগান সামনে এনে বললেন, ‘‘বন্ধ রেখে ঘরের আলো, রাজ্যজুড়ে প্রদীপ জ্বালো।’’