প্রতীকী ছবি

Underware Gang: শুধু অন্তর্বাস পরা চোরের দল! লুঠ করল ৫ লক্ষ টাকার সোনা ও কলা! ‘আন্ডারওয়্যার গ্যাং’ ঘিরে আতঙ্ক

নাসিক : মহারাষ্ট্রের নাসিকের মালেগাঁও ফের শিরোনামে ‘আন্ডারওয়্যার গ্যাং’ বা অন্তর্বাস পরা দুষ্কৃতীদলের জন্য। স্থানীয় এলাকায় ত্রাসের কারণ হয়ে দাঁড়িয়েছে তারা। সম্প্রতি তারা হানা দিয়ে লুঠ করেছে প্রায় ৭০ গ্রাম সোনা এবং কলা। পুলিশ জানিয়েছে তাদের লুণ্ঠিত সোনার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ভেস্ট এবং ট্রাঙ্ক পরা চোরের দল হানা দিচ্ছে একটি বাড়িতে এবং তার পর এক কলেজে।

পরনের পোশাকের জন্য এই দলের নাম হয়েছে ‘আন্ডারওয়্যার গ্যাং’ বা ‘চাড্ডি বেনিয়ান গ্যাং’। দেশজুড়ে পর পর দুষ্কর্মের জন্য অভিযুক্ত এই দল। সাধারণত অন্তর্বাস পরেই এরা হানা দেয়। হাতে থাকে ধারাল অস্ত্র। এখনও তদন্তে এটা স্পষ্ট নয় যে একই দল দেশের নানা প্রান্তে হানা দিচ্ছে নাকি অন্তর্বাস পরে আসরে নেমেছে একাধিক দল।

আরও পড়ুন : ৬ জন ‘বউ’! ১০,০০০ ‘সন্তান’! ১২৩ বছর বয়সি বিশ্বের প্রবীণতম মানুষখেকো কুমিরের রক্তাক্ত কীর্তি জানলে শিউরে উঠবেন

মালেগাঁওতে ইদানীং খবর হয়েছিল ‘গাউন গ্যাং’ নিয়েও। এই দলের দুষ্কৃতীরা আবার হানা দিত গাউন পরে। সিটিটিভি ফুটেজে দেখা গিয়েছে তাদেরও। আগের সপ্তাহে মালেগাঁও-এর একাধিক বাড়িতে চুরি করেছে এই দল। তাদের হামলা থেকে রেহাই পায়নি মন্দিরের দানপাত্রও। গাউন এবং তার পর অন্তর্বাস পরা চোরের দলের কীর্তিতে ত্রস্ত মালেগাঁও এলাকার বাসিন্দারা। পুলিশের কাছে কঠোর পদক্ষেপের আবেদন জানিয়েছেন তাঁরা।