অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Faces Go Back: ঋতুপর্ণাকে ‘গো ব্যাক’ স্লোগান শ্যামবাজারে! গাড়ির কাচে ধাক্কা! বিক্ষোভের মুখে মিমিও

কলকাতা: আরজি কর কাণ্ডের রাত জাগো আন্দোলনে শামিল হতে গিয়ে চরম বিক্ষোভের মুখে পড়তে হল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। শ্যামবাজারে তাঁকে লক্ষ্য করে ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন আন্দোলনকারীরা। তাঁর গাড়িতেও হামলা চালানো হয় বলে অভিযোগ। এরপরেই পরিস্থিতি দেখে গাড়ি ঘুরিয়ে নিতে কার্যত বাধ্য হন অভিনেত্রী।

শ্যামবাজারে এদিন ঋতুপর্ণা সেনগুপ্ত পৌঁছতেই তাঁকে দেখে ক্ষোভে ফেটে পড়েন আন্দোলনকারী চিকিৎসকদের একাংশ। চিকিৎসক থেকে সাধারণ মানুষ সকলেই ঋতুপর্ণা সেনগুপ্তের দিকে গো ব্যাক স্লোগান দিতে দিতে তাঁকে লক্ষ্য করে তেড়ে যান বলেও অভিযোগ। আন্দোলকারীদের একাংশ ঋতুপর্ণার গাড়িতে হামলা করেন বলেও অভিযোগ। গাড়িতে জোরে জোরে আঘাত করতে থাকেন তারা। এমন অবস্থা হয় যে গাড়ির কাচ ভেঙে যাওয়ার উপক্রম হয়। ঋতুপর্ণা গাড়ির ভিতর থেকে অনুরোধ করেন সকলকে শান্ত থাকার। কিন্তু জনগণ তার উপস্থিতি শ্যামবাজারে মেনে নেয়নি। বিশেষ করে চিকিৎসকরা ফেটে পড়েন গো ব্যাক স্লোগানে।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্ত…! নিম্নচাপ হুঁশিয়ারি…! ২৪ ঘণ্টায় আবহাওয়ার আমূল বদল! ৫ থেকে ১০ কী হতে চলেছে? সতর্কবাণী আইএমডির

একই ঘটনা এইদিন ঘটেছে যাদবপুর এইট বিতেও। সেখানে মিমি চক্রবর্তী পৌঁছলে সাধারণ মানুষ তাঁকে লক্ষ্য করে গো ব্যাক স্লোগান দিতে থাকেন। কিছুক্ষণ পিছনে দাঁড়িয়ে থেকে মিমি গাড়িতে উঠে এলাকা ছাড়েন। তখনও গাড়ির বাইরে থেকে সাধারণ মানুষ প্রাক্তন সাংসদকে লক্ষ্য করে গো ব্যাক স্লোগান দিতে থাকেন।

প্রসঙ্গত, আরজি করে ঘটনার পর এই স্বতঃস্ফূর্ত আন্দোলনে কোথাও যেন তারকাদের প্রতি সাধারণ মানুষের আক্রোশ স্পষ্ট। যদিও স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার ও সুদীপ্তা চক্রবর্তীদের আন্দোলনকারীরা সহজেই আন্দোলনে শামিল করেছেন। তবে ঋতুপর্ণা সেনগুপ্ত ও মিমি চক্রবর্তীর মতো তারকাদের সামাজিক মাধ্যমেও চরম ট্রোলড হতে হয়েছে।