Salman Khan

Salman Khan: ”একটু সাবধানে, আমার দুটো পাঁজর-ই ভাঙা…” কাছে আসতেই পাপারাৎজিদের যা বললেন সলমন

মুম্বই: ‘বিগ বস ১৮’-র প্রোমো শুট সেরে ফেরার সময় সলমন খানকে ছেঁকে ধরেন একরাশ পাপারাৎজি, আর তখনই সল্লু মিঞা পাপারাৎজিদের কাছে আর্জি জানান, তাঁর আশপাশে সাবধানে চলা ফেরা করার। কারণ? সলমন খানের দুটি পাঁজরই ভাঙা।

‘সিকন্দর’-এর শুটিং চলাকালীনই সলমন খান পাঁজরে চোট পেয়েছিলেন, এ’কথা প্রকাশ্যে এসেছিল আগেই। তবে এত দিন এই বিষয়ে মুখ খোলেননি তিনি। এবার খান নিজেই জানালেন, অবস্থা শোচনীয়, তাঁর দুটো পাঁজরই  ভেঙে গিয়েছে।

চতুর্থ সিজন থেকেই ‘বিগ বস’-এর সঞ্চালক সলমন খান। এখন এই শো সলমনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে গিয়েছে। মাঝে শোনা যাচ্ছিল, এইবছর হয়তো স্বাস্থ্যের কারণেই বিগ বস-এর সঞ্চালনা করবেন না সলমন। জল্পনা আর-ও জোরদার হয়, যখন দেখা যায় মুম্বইয়ের একটি ইভেন্টে নিজের আসন ছেড়ে উঠতে রীতিমত বেগ পেতে হয় সলমনকে। নেটপাড়ায় রে-রে পড়ে যায়, বয়স বাড়ছে সল্লুর। কিন্তু এবার আসল কারণ জানা গেল, বয়স নয়, হাঁটাচলার অসুবিধার নেপথ্যে ছিল বুকের পাঁজরে চোট। সঙ্গে আরেকটা আশঙ্কাও মিটল, বিগ বস-এর ১৮ তম সিজনেও থাকছেন সলমন।

জুন মাসে মুম্বইয়ে শুরু হয় ‘সিকন্দর’-এর শুটিং। ৪৫ দিনের শেড্যিউলে মূলত অ্যাকশন দৃশ্যের শুট করছেন সলমন। মুম্বইয়ে সেট তৈরি করতেই প্রযোজক সাজিদ নাডিয়াডওয়ালা খরচ করেছেন ১৫ কোটি টাকা। ছবিতে সলমন ছাড়াও রয়েছেন রশ্মিকা মন্দানা, প্রতীক বব্বর এবং দক্ষিণী অভিনেতা সত্যরাজ। মুম্বইয়ের পর গোটা ইউনিট পাড়ি দেবে হায়দরাবাদে। সেখানে শুটিংয়ের জন্য একটি প্রাসাদের সন্ধানে রয়েছেন নির্মাতারা। ছবির পরবর্তী শেড্যিউলের শুটিং আগামী নভেম্বর মাসে।