রত্নাডাং ব্রিজ

Darjelling News: রোহিণীর বুকে এই ব্রিজে ভিড় বাড়ছে পর্যটকদের! অজানা এই জায়গায় না গেলেই মিস, বিরাট ভাইরাল

দার্জিলিং: পাহাড়প্রেমী মানুষদের কাছে পাহাড় এক অন্যরকম ভালবাসা।সেই অর্থে একটু ফাঁকা সময় পেলেই তাঁরা ছুটে চলে আসে পাহাড়ে। পুজোর ছুটি হোক বা গরমের ছুটি পর্যটকদের ভিড়ে হামেশাই জমজমাট থাকে পাহাড়। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে পাহাড়কে উপভোগ করতে মরিয়া হয়ে থাকেন পর্যটকেরা। সেই অর্থেই পাহাড়ের বুকে নতুন কোনও জায়গার খোঁজ পেলে খুশির যেন আর সীমা থাকে না।

বর্তমানে দার্জিলিংয়ের রোহিণীর বুকে ট্রেন্ডিং এই ব্রিজ। ছুটির দিন হোক বা উইকেন্ডে পর্যটকদের ভিড় বাড়ছে পাহাড়ি ঝরনার উপর গড়ে ওঠা অসম্ভব সুন্দর এই ব্রিজে। কেউ রিলস বানাচ্ছেন, কেউ সেলফি তুলছন। পাহাড়ের বুকে অসম্ভব সুন্দর এই জায়গাকে ক্যামেরাবন্দি করতে এখানে ছুটে আসছে পর্যটকেরা। এখানে ঘুরতে আসা এক পর্যটক জানান, পাহাড়ের বুকে অসম্ভব সুন্দর এই জায়গায় পাহাড়ি ঝর্ণায় যেমন স্নান করার আনন্দ রয়েছে তেমনি অনেকেই এই ব্রিজে দাঁড়িয়ে রিলস বানানো যায়।

পাহাড় মানে পর্যটকদের কাছে এক আবেগের জায়গা। সেই অর্থে পাহাড়ের বুকে এমন অজানা জায়গার খোঁজ পেলে মন যেন আনন্দে আত্মহারা হয়ে ওঠে। এখানে আসলেই মনের সঙ্গে প্রকৃতির যেন এক অপরূপ মেলবন্ধন ঘটে যেখানে চারিদিকে প্রকৃতির সবুজ ছোঁয়ায় আপনার মন মুগ্ধ হয়ে উঠবে। অন্যদিকে এখানে ঘুরতে আসা অপর এক পর্যটক বলেন পাহাড়ের বুকে অজানা এই জায়গা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং।

পুজোর ছুটিতে আপনিও যদি দার্জিলিং যাবার প্ল্যান করে থাকেন তাহলে অবশ্যই ঘুরে যান দার্জিলিংয়ের বুকে অপরূপ সুন্দর এই জায়গায়।