সম্পর্ক নিয়ে কী বললেন বাদশা?

Bollywood Relationship: কেন জ্যাসমিন মাসিহর সঙ্গে সম্পর্ক ভাঙে? বিচ্ছেদ প্রসঙ্গে নীরবতা ভাঙলেন বাদশা

মুম্বই: প্রাক্তন স্ত্রী জ্যাসমিন মাসিহ-র সঙ্গে সম্পর্কে ভাঙার কারণ প্রকাশ্যে আনলেন জনপ্রিয় গায়ক এবং র‍্যাপার বাদশা। একসময় জেসমিনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বাদশা। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে। যার নাম জেসিমি গ্রেস মসিহ সিং। যদিও ২০২০ সালে দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছিল।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বাদশাহ জানান যে, জেসমিনের সঙ্গে তাঁর সম্পর্কটা ‘ভুল’ ছিল। যদিও তাঁরা সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন। কিন্তু বুঝতে পেরেছিলেন যে, সন্তানের জন্যই তাঁদের এই সম্পর্কটা একেবারেই ঠিক নয়। বাদশাহ বলেছেন, “আমরা দু’জনে অনেক চেষ্টা করেছি। আমরা নিজেদের সেরাটা এমনকী সবটুকু দিয়ে চেষ্টা করেছিলাম। কিন্তু আমরা আলাদা হয়ে গেলাম, কারণ এটা আমাদের সন্তানের জন্য ভাল ছিল না। আমার সন্তানের সঙ্গে খুব বেশি দেখাও হয় না। কারণ ও লন্ডনে থাকে।”

আরও পড়ুন: ১০০০ টাকা নিয়ে এই দেশে গেলেই হবে ৩ লাখ, সস্তায় ছবির মতো সুন্দর বিদেশ ঘুরতে যাবেন নাকি?

এরপর কন্যার সঙ্গে নিজের সম্পর্ক প্রসঙ্গেও কথা বলেন ‘ডিজে ওয়ালে বাবু’-র গায়ক। জানান যে, কন্যা বাবার ভক্ত নয়, বরং সে কে-পপ ব্যান্ড ব্ল্যাকপিঙ্কের ভক্ত। বাদশাহ-র কথায়, “মেয়ে আমার কনসার্টে এসেছিল। ও বলে, আমার বাবা কুল, খুবই কুল। কিন্তু ও আমার ফ্যান নয়। ও আসলে ব্ল্যাকপিঙ্ক শোনে। আর সঙ্গীতশিল্পী হিসেবে অন্য সঙ্গীতশিল্পীর মার্চেনডাইস নিজের সন্তানের জন্য কেনা কিন্তু যথেষ্ট বেদনাদায়ক।”

আরও পড়ুন: কে চালাবেন বন্দে ভারত! দরজা ভেঙে ভিতরে ঢুকে হাতাহাতি ট্রেনের চালকদের, ভাইরাল ভিডিও

যদিও এদিকে বি-টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে যে, অভিনেত্রী ইশা রিখির সঙ্গে ডেট করছেন বাদশাহ। ২০২৩-এর একটি প্রতিবেদনে জানা গিয়েছিল, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। যদিও সেই সময় বাদশাহ এই গুঞ্জনে জল ঢেলে দিয়ে ব্যাপারটিকে ভিত্তিহীন বলে দাগিয়ে দিয়েছিলেন। তিনি লিখেছিলেন, “প্রিয় সংবাদমাধ্যম, আমি আপনাদের সম্মান করি। কিন্তু এটা একেবারেই ভিত্তিহীন। আমি বিয়ে করছি না। এই বোকা বোকা বিষয়গুলো আপনাদের যাঁরাই বলুন না কেন, তাঁদের আরও ভাল মশলার খোঁজ করা উচিত।”