আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ

CBI Sandip Ghosh Case: ভার্চুয়ালি পেশের আবেদন খারিজ আদালতে! আজ সশরীরে হাজিরা সন্দীপের, কী হতে চলেছে?

কলকাতা: আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে মঙ্গলবার আলিপুর আদালতে হাজির করাবে সিবিআই। তাঁকে ভার্চুয়ালি পেশের আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

সন্দীপ ঘোষকে ভার্চুয়ালি পেশের জন্য সিবিআইয়ের তরফে পিটিশন করা হলেও আদালতে দুবারই খারিজ করা হয়েছে সেই আবেদন। প্রথম বার মৌখিক ও দ্বিতীয় বার লিখিত ভাবে খারিজ হয়ে যায় আবেদন। অর্থাৎ আদালতের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে ভার্চুয়াল নয়, আদালতে সশরীরে পেশ করতে হবে অভিযুক্তকে।

আরও পড়ুন: আসছে লা নিনা…! অক্টোবর পর্যন্ত ভারী বৃষ্টি কাঁপাবে, তারপরই চরম কোপ? আগামী দু’মাসের মধ্যেই আবহাওয়ার বিরাট হুঁশিয়ারি! IMD-র সতর্কবাণী

এরইমধ্যে সূত্রের খবর, গতকাল সন্ধ্যায় ইডি দফতরে গিয়ে নথি জমা করেন সন্দীপ ঘোষের স্ত্রী। দুর্নীতি তদন্তে সন্দীপ ঘোষ ও তার স্ত্রীর সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চাওয়া হয়েছিল ইডির তরফে। তদন্তে একাধিক বাড়ির হদিস ইতিমধ্যেই পাওয়া গিয়েছে। এই সংক্রান্ত ও সন্দীপের ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেন সংক্রান্ত যাবতীয় নথি সিবিআই দফতরে জমা দিলেন সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ। এই সূত্রে আগামী দিনে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে সঙ্গীতা ঘোষকেও। এমনটাই সূত্রের খবর।