CBI-RG Kar Case: এই হস্টেলেই ছিল নির্যাতিতার রুম, সেখানেই বাবা-মা’কে নিয়ে গেল CBI, তারপর চাঞ্চল্যকর ঘটনা, ঠিক কী ঘটল? পড়ুন

কলকাতা: আরজি কর হাসপাতালের এই হস্টেলেই ছিল নির্যাতিতার রুম, সেখানেই বাবা-মা’কে নিয়ে গেল CBI, তারপর চাঞ্চল্যকর ঘটনা! ঠিক কী ঘটল?

সূত্রের খবর, হস্টেলের রুমেই  মুখোমুখি বসিয়ে বয়ান রেকর্ড করা হল নির্যাতিতার পরিবার ও হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসক, রুম মেট-দের। এই প্রথম মুখোমুখি বসিয়ে বয়ান রেকর্ড হল দু’পক্ষের। সূত্রের খবর, নির্যাতিতার পরিবারকে নিয়ে সিবিআই ঢোকে হাসপাতালের হস্টেলের চিকিৎসকের রুমে। সেখানেই প্রায় ২ ঘণ্টা ধরে বয়ান রেকর্ড করা হয়। বিকেল ৫.১৩ থেকে সন্ধে ৭.১০ পর্যন্ত বয়ান রেকর্ড করার প্রক্রিয়া চলে। ৮টা নাগাদ হস্টেলে থেকে বার হয় সিবিআই-এর টিম।

আরজি কর ধর্ষণ ও খুনের ঘটনার তদন্তে এবার চাঞ্চল্যকর নয়া মোড়। শুক্রবার সকালেই নির্যাতিতার বাড়িতে গিয়ে তাঁর বাবা-মা’কে নিয়ে আরজি কর হাসপাতালে যায় সিবিআই। তদন্তকারী সংস্থা সূত্রে খবর, নির্যাতিতার বাবা-মা ঘটনার দিন পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন। কলকাতা পুলিশের হাত থেকে সিবিআই তদন্তভার পাওয়ার পর একাধিক বার নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে কথা বলেছে সোদপুরের বাড়িতে গিয়ে। সেখানেই তাঁরা একাধিকবার পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে নানা বিস্ফোরক অভিযোগ করেছেন বলে খবর।

নির্যাতিতার দেহ উদ্ধারের দিনের ঘটনাক্রম তুলে ধরে হাসপাতাল ও পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছিল নির্যাতিতার পরিবার। কখনও ময়নাতদন্ত, কখনও দ্রুত দেহ সৎকারের জন্য চাপ দেওয়ার অভিযোগ উঠেছে। সেই সূত্রেই এদিন নির্যাতিতার বাবা-মা-কাকিমাকে নিয়ে আরজি কর হাসপাতালে যায় সিবিআই। সেখানে ছিলেন এমএসভিপি সপ্তর্ষি চট্টোপাধ্যায়। এরপর নির্যাতিতার পরিবারকে নিয়ে হস্টেলে ঢোকে সিবিআই। সেখানেই দু পক্ষের বয়ান রেকর্ড করা হয়।