অ্যাম্বুল্যান্সে চিকিৎসা চলছে কুকুরের

Suvendu Adhikari: অ্যাম্বুল্যান্সে কুকুর! ভিডিও ‘ফাঁস’ করে তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক শুভেন্দু অধিকারী

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: আরজিকর কাণ্ডে তোলপাড়ের মধ্যেই একটি ভিডিও ‘ফাঁস’ করে বিস্ফোরক দাবি করলেন শুভেন্দু অধিকারী। মানুষের জন্য ব্যবহৃত অ্যাম্বুল্যান্সে আমতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যাওয়া হল একটি কুকুরকে। শুভেন্দু অধিকারীর তরফে সোশ্যাল মিডিয়ায় এমনই দাবি করে বিস্ফোরক অভিযোগ করা হল তৃণমূল নেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে।

কয়েক বছর আগে এসএসকেএম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে তৃণমূল বিধায়ক নির্মল মাজি কুকুরের ডায়ালিসিস করানোর ব্যবস্থা করেন বলে অভিযোগ উঠেছিল। এসএসকেএমের নেফ্রোলজি বিভাগে নির্মল মাজির এক ঘনিষ্ঠের কুকুরের ডায়ালিসিস হয় অভিযোগ তোলে নানা মহল। যা নিয়ে তীব্র শোরগোল পড়ে যায়। আর এবার অ্যাম্বুলেন্সের ভেতরে কুকুরের ছবি সহ ভিডিও পোস্ট করে নয়া অভিযোগ সামনে আনলেন বিরোধী দলনেতা।

আরও পড়ুন: ‘ফোন করে ডেকে, সারা রাত ধরে…’ এবার আরও ভয়ঙ্কর অভিযোগ সন্দীপের বিরুদ্ধে! শুনে শিউরে উঠবেন সকলে

সমাজমাধ্যমে শুভেন্দু অধিকারী লিখেছেন, ‘গত ২ সেপ্টেম্বর, সোমবার দুপুর ২.৩০মিনিট থেকে দুপুর ৩টা নাগাদ সাতগাছিয়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বিষ্ণুপুর ২ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি নবকুমার বেতাল ও ওঁর স্ত্রী, যিনি দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের বিদ্যুৎ কর্মাধ্যক্ষা সোমাশ্রী বেতাল তাঁদের এক পোষ্যকে সাধারণ মানুষের ব্যবহারকারী অ্যাম্বুল্যান্সে করে আমতলা রুলাল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। হাসপাতালের সুপার-সহ সমস্ত চিকিৎসক এবং নার্সরা বাইরে বেরিয়ে এসে অ্যাম্বুল্যান্সের মধ্যেই কুকুরটির চিকিৎসা করেন। সমস্ত চিকিৎসা ব্যবস্থা তদারকি করেন চণ্ডী গ্রাম পঞ্চায়েতের প্রধান শুভ্রা ঘোষ।’