এই ভাবেই মাঝরাস্তায় মৃত সেজে শুয়ে ছিলেন মুকেশ। picture courtesy- X

Uttarpradesh News: ব্যস্ত রাস্তায় ‘মৃত’ সেজে রিলস! ভাইরাল হতে গিয়ে যুবকের ঠাঁই হল শ্রীঘরে! উত্তরপ্রদেশের ভিডিও ভাইরাল

লখনউ: উত্তরপ্রদেশের এক ব্যক্তি মৃত্যুর ‘নাটক’ করায় তাঁকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, মুকেশ কুমার নামে ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে চেয়েছিলেন। সেই জন্যই উত্তরপ্রদেশের কাসগঞ্জের এক ব্যস্ত রাস্তায় ভরদুপুরে ‘মৃত’ সেজে শুয়ে ছিলেন তিনি। সেই দৃশ্যই ইন্সটাগ্রামের জন্য ক্যামেরাবন্দি করছিলেন তাঁরই এক বন্ধু।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সামনে আসতেই মুকেশকে গ্রেফতার করে পুলিশ।

ভিডিওতে দেখা যাচ্ছে, ভিডিওটি শুরু হচ্ছে মুকেশের মুখের কাছ থেকে, এরপরেই দেখা যায় নাকে তুলো গোঁজা ও গলায় ফুলের মালা পরা অবস্থায় ‘মৃতদেহের’ মতন একটি লাল শতরঞ্চির শুয়ে আছেন মুকেশ। ভিডিও আর একটু এগোলে দেখা যায়, মুকেশ শুয়ে আছে কাসগঞ্জের ব্যস্ত রাস্তায়।

আরও পড়ুন: জন্মানোর কুড়ি ঘণ্টার মধ্যেই বিহারের সরকারি হাসপাতাল থেকে চুরি গেল শিশু!

চারপাশ দিয়ে বয়ে চলেছে গাড়ির স্রোত। কোনও গাড়ি যাতে মুকেশকে ধাক্কা না মারে সেই জন্য আবার একটি পুলিশ ব্যারিকেডও সামনে আটকানো হয়েছে। এর কিছু পরেই, নিজের নাকের তুলো সরিয়ে প্রাণ ফিরে পান মুকেশ। উঠে বসেন তিনি। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। তাঁরা মন্তব্য করে জানিয়েছেন এখনকার যুগে মানুষ কিছু করে ভাইরাল হওয়ার জন্য কোন পর্যায় নামতে পারে, এই ভিডিওই তাঁর প্রমাণ।

আরও পড়ুন: স্নান করেন না স্বামী, গন্ধে অতিষ্ঠ হয়ে বিবাহ বিচ্ছেদ চাইলেন স্ত্রী! তারপর কী হল?
এই ভিডিও সামনে আসার পরেই মুকেশকে ডেকে পাঠিয়ে আটক করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই তা নজর আসে উত্তরপ্রদেশ পুলিশের। এরপরেই এই গ্রেফতার।