প্রতীকী ছবি

Bus Accident: যাত্রীবোঝাই দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ! আহত বহু, হাসপাতালে বেডের জন্য হাহাকার

সোনিপত: যাত্রীবোঝাই দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে হাহাকার হরিয়ানায়র সোনিপতে। এই ঘটনার জেরে ৫০-এর বেশি যাত্রী আহত হয়েছেন। সোমবার রাত্রিবেলায় ঘটনাটি ঘটেছে হরিয়ানার সোনিপত জেলার খারখোড়াতে গ্রামে।

আহতদের নিয়ে পাঠানো হয় নিকটবর্তী খাড়খোড়া কমিউনিটি হেলথ সেন্টারে। আহতের সংখ্যা অনেক বেশি হওয়ায় অনেককেই মেঝেতে শুয়ে চিকিৎসা করা হয়। ঘটনার জেরে গুরুতর আহতদের সেখান থেকে রোহতক পিজিআই হাসপাতলে পাঠানো হয়।

আরও পড়ুন: বিপুল পরিমাণ জল ছাড়ল ডিভিসি! পুজোর আগে বন্যায় আশঙ্কা দক্ষিণবঙ্গের একাধিক জেলায়

জানা গিয়েছে দুর্ঘটনার সময় দুটো বাসই খাড়খোড়া বাহাদুরগড় রোড দিয়ে নিজেদের গন্তব্যের দিকে যাচ্ছিল। তারপরে খুররামপুরে বাঁক নেওয়ার সময়ে দুটো বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

আরও পড়ুন: আন্ডারপাসের জমা জলে বিলাসবহুল গাড়ি আটকে মৃত্যু হল ব্যাঙ্ক ম্যানেজারের

প্রত্যক্ষদর্শীদের মতে, বাহাদুরগড় থেকে খাড়খোড়াগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি বাসকে ধাক্কা মারে। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার জিত সিং বেণিওয়াল জানিয়েছেন, আহতদের মধ্যে ৫ জন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। কী ভাবে দুর্ঘটনা ঘটল বর্তমানে তার তদন্ত করছে পুলিশ। দুর্ঘটনার খবর পেয়েই সেখানে হাজির হন এলাকার সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট শ্বেতা সুহাগ। তিনি চিকিৎসক এবং আহত যাত্রীদের সঙ্গে কথা বলে ঘটনার খোঁজখবর নিয়েছেন।