শাড়ির আঁচল গুঁজে, কোমর দুলিয়ে উত্তাল নাচ ভাইরাল বৌদির...

Viral Video: ‘হাঁ মুঝে পেয়ার হুয়া…’ শাড়ির আঁচল গুঁজে, কোমর দুলিয়ে উত্তাল নাচ ‘ভাইরাল বৌদি’র… হাঁ হয়ে গেল গোটা নেটপাড়া

মহারাষ্ট্র: সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন এমন অনেক ভিডিও দেখি, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এর মধ্যে কেউ গান গেয়ে মানুষের হৃদয়ে রাজত্ব করেন। কেউ নাচ করে ভাইরাল হন। আজ আমরা আপনাকে এমনই একটি ভিডিও দেখাতে চলেছি, যেখানে ঊর্মিলা মানন্ডকরের ‘হাঁ মুঝে প্যায়ার হুয়া’ গানে এক মহিলাকে নাচতে দেখা গিয়েছে। তাঁর নাচ বহু মানুষের মন জয় করছে।

মহিলার নাম মঞ্জুশ্রী পাতিল, যিনি মহারাষ্ট্রের বাসিন্দা। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মঞ্জুশ্রী নিজেই। ভাইরাল হওয়া এই ক্লিপে দেখা যাচ্ছে, রাস্তায় অনেক মহিলা জড়ো হয়েছেন। এরপর মঞ্জুশ্রী ধীরে ধীরে তাঁর নাচ শুরু করেন। তাঁর নাচের সামনে বাকি সবাই ফিকে পড়ে যায়।

এখনও পর্যন্ত এই ভিডিওটি ৪ কোটি ১৫ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। ১৪ লক্ষের বেশি মানুষ লাইক করেছেন,  ৭ লক্ষ ১২ হাজারেরও বেশি শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন: সুগার, কোলেস্টেরল-সহ ২১ রোগের রামবাণ এই একটি মশলা… ‘মহৌষধি’! আপনার রান্নাঘরেই আছে

অনেকেই তাঁর নাচের প্রশংসা করেছেন। এক নেটিজেন লিখেছেন, ‘খুব সুন্দর পরিবেশনা। সেটাও সাজ-সজ্জা বজায় রেখে। না হলে ইনস্টাগ্রামে অশ্লীল ভিডিওর অভাব নেই।’ মঞ্জুশ্রী নিজেই মন্তব্য করে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ। কয়েকজন বাদ দিয়ে বেশিরভাগই আমার নাচ পছন্দ করেছেন। এটা যে এত ভাইরাল হবে তাও জানতাম না। যাঁরা মনে করেন যে এই ভিডিওটি দেওয়া ঠিক হয়নি, তাঁরা এটি এড়িয়ে যেতে পারেন।’