পুলিশের গুলিতে নিহত হল ব্দলাপুরের মূল অভিযুক্ত। ছবি- নিজস্ব

Badlapur News: বদলাপুরের স্কুলের সেই অভিযুক্ত ‘শেষ’! পুলিশের সঙ্গে এনকাউন্টার, ভয়ঙ্কর ঘটনায় শিউরে উঠছেন সকলে

বদলাপুর: মারা গেল বদলাপুরের মূল অভিযুক্ত অক্ষয় শিন্ডে । সোমবার ঠানে পুলিশের পক্ষ থেকে এই বিষয় নিশ্চিত করা হয়েছে।
গত বুধবার, পুলিশের সঙ্গে এনকাউন্টারে আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বদলাপুরে যৌন হেনস্থায় মূল অভিযুক্ত অক্ষয় শিন্ডে। সোমবার, হাসপাতালেই মারা যায় এই ঘটনার মূল অভিযুক্ত অক্ষয়।

বুধবারের, এই ঘটনায় আহত হন এক পুলিশকর্মীও। পুলিশ ভ্যানের মধ্যেই পুলিশকর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ ওঠে অক্ষয়ের বিরুদ্ধে। পুলিশের পাল্টা গুলিতে গুরুতর জখম হয় অক্ষয়ও।

আরও পড়ুন: মুহূর্তে সব শেষ, ব্রিজ থেকে পড়ল বাস! একের পর এক মৃত্যু, চারিদিকে রক্ত-হাহাকার!

বুধবার, সন্ধে সাড়ে ছ’টা নাগাদ অক্ষয়কে জেল থেকে পুলিশ স্টেশনে নিয়ে আসা হচ্ছিল। ঠিক সেই সময়েই অ্যাসিসট্যান্ট পুলিশ ইন্সপেক্টর নীলেশ মোরের কোমর থেকে সার্ভিস রিভলবার ছিনিয়ে নিয়ে তিনটি গুলি ছোড়ে অক্ষয়। এরমধ্যে দু’টি লক্ষ্যভ্রষ্ট হলেও, একটি গুলি সরাসরি এসে লাগে ইন্সপেক্টর নীলেশের পায়ে। সঙ্গে সঙ্গেই ওই ভ্যানে থাকা পুলিশকর্মীরা পাল্টা গুলি চালান। এরপর গুলিবিদ্ধ অক্ষয় এবং পুলিশকর্মী নীলেশ দুইজনকেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন নীলেশ ও অক্ষয়। সেখানেই মৃত্যু হয় অভিযুক্ত অক্ষয়ের।

আরও পড়ুন: পূর্ব রেলের বড় খবর! যাত্রী নিরাপত্তা বাড়াতে বিশেষ ব্যবস্থা, কমবে ঝুঁকি

অগাস্টের ১২ তারিখে, স্কুলের শৌচাগারে চার বছরের দুই নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে উত্তাল হয় বদলাপুর। পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগও ওঠে ওই নাবালিকার পরিবারের পক্ষ থেকে।
এরপরেই নড়েচড়ে বসে মহারাষ্ট্র প্রশাসন। পুলিশ ছাড়াও এই ঘটনার তদন্তের জন্য বিশেষ তদন্তকারী দল বা ‘সিট’ গঠন করেন দেবেন্দ্র ফড়নবীস। গত ১৭ অগাস্ট গ্রেফতার হয় অক্ষয়। আর তারপরেই গত সপ্তাহের বুধবারে এই ঘটনার পর থেকে হাসপাতালে ছিলেন অক্ষয়। সোমবার সেখানেই মারা গেল বদলাপুরের মূল অভিযুক্ত।