সোনা-রুপো ফেল, বিয়েতে মূল্যবান উপহার পেতেই শ্বশুরকে জড়িয়ে ধরল জামাই!

Coldplay Tickets: সোনা-রুপো ফেল, বিয়েতে মূল্যবান উপহার পেতেই শ্বশুরকে জড়িয়ে ধরল জামাই!

নয়াদিল্লি: আপনি অবশ্যই একটি জনপ্রিয় ডিওডোরেন্ট ব্র্যান্ডের বিজ্ঞাপন দেখেছেন, যেখানে লোকেরা জিজ্ঞাসা করে ভারতে আজকাল কী চলছে? আজকের প্রেক্ষাপটে এমন প্রশ্নের উত্তরে বলা হচ্ছে, ভারতে কোল্ডপ্লে চলছে।

কোল্ডপ্লে একটি ব্রিটিশ রক ব্যান্ড যা সারা বিশ্বে খুব বিখ্যাত। কোল্ডপ্লে সারা বিশ্বে কনসার্ট চালাচ্ছে। আগামী বছরের জানুয়ারিতে ভারতে অনুষ্ঠিত হতে চলেছে এই ব্যান্ডের পারফরম্যান্স৷ যার জন্য টিকিট বিক্রি করা হয়েছে এবং আপনি অবশ্যই সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্কিত অনেক মিমগুলি দেখেছেন।

আরও পড়ুন : পৃথিবীর ভয়ঙ্কর কবরস্থানগুলি কোথায় আছে জানেন? দেখলেই ভয় কাঁপবে শরীর

এবার বিয়ে বাড়িতেও হানা দিল কোল্ডপ্লে! গল্প নয় সত্যি৷ একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে উপহার হিসাবে ব্রিটিশ ব্যান্ডের লাইভ কনসার্টের টিকিট পেয়ে দারুণ খুশি বর ও কনে৷ আরও তাজ্জব করার বিষয় এটাই যে, উপহারটা এসেছে তাঁদের মা-বাবার তরফ থেকে!

আরও পড়ুন : বউকে বিকিনিতে দেখতে চান, বিশেষ ‘তোফা’ স্বামীর, দাম শুনলে চোখ কপালে উঠবে!

বিয়ের দিন, বর এবং কনে খুব বিশেষ বিশেষ উপহার পান৷ তবে কোনওটি কোল্ডপ্লে কনসার্টের টিকিট পাওয়ার মতো নয়৷৷ কোল্ডপ্লে কনসার্টের টিকিট কয়েক লাখে কিনতেও ছাড়ে না অনেকে৷ সেখানে এই বর এবং কনে বিয়ের উপহার হিসাবে পেয়েছেন শো-এর টিকিট৷ যারা ভারতে কোল্ডপ্লে পারফরম্যান্স নিয়ে উত্তেজিত তারা নিশ্চয়ই হিংসা করছেন! তবে উত্তেজিত হবেন না, ঘটনাটি চলতি বছরের শুরুর দিকে ঘটেছে৷

ওই দম্পতির নাম উৎসব জাতাকিয়া এবং স্মিত দোশি। থাইল্যান্ডের রাজামঙ্গলা ন্যাশনাল স্টেডিয়ামে ৩ এবং ৪ ফেব্রুয়ারি কোল্ডপ্লে-এর কনসার্ট অনুষ্ঠিত হয়েছিল৷ সেই কনসার্টের টিকিটই উপহার পান তাঁরা। ভিডিওতে দেখা গিয়েছে, বিয়ের মঞ্চে বসে আছেন দম্পতি। তারপর বাবা-মা এসে একটি খাম ধরিয়ে দেয়। খামের ভিতর কাগজটা দেখেই দুজনে চমকে যান, কারণ এটা কোল্ডপ্লে-এর কনসার্টের টিকিট। জামাই সাথে সাথে পা ছুঁতে যায় আর মেয়ে খুশি মনে বাবা-মাকে ধন্যবাদ দিতে থাকে।

ভিডিওটি ৩৯ লাখ ভিউ পেয়েছে এবং অনেকে মন্তব্য করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন বলল, এমন সারপ্রাইজ একমাত্র পাপাই দিতে পারেন। একজন বলেছিলেন, সম্ভবত তারা কেবল কোল্ডপ্লে কনসার্টের জন্যই বিয়ে করেছে। একজন বলেছেন যে, ভেবেচিন্তে দারুণ উপহার দিয়েছেন দম্পতির মা-বাবা।