Bhool Bhulaiyaa 3 Teaser: মঞ্জুলিকার প্রত্যাবর্তন! রুহ বাবার সঙ্গে দ্বৈরথ! ভুল ভুলাইয়ার টিজারে বড় ঝলক

কলকাতা: অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে ‘ভুল ভুলাইয়া ৩’-র টিজার। দীপাবলিতে যে একটা গা ছমছমে অনুভূতি পেতে চলেছেন দর্শকরা, সেটা স্পষ্ট! আর আগেই জানানো হয়েছিল যে, ‘রুহ বাবা’ অবতারে আরও একবার দেখা যাবে কার্তিক আরিয়ানকে। আর এবার তাঁর লড়াই হবে বিদ্যা বালানের ‘মঞ্জুলিকা’ অবতারের সঙ্গে। টিজারে মিলল সেই ঝলকই। দেখা যাচ্ছে, নিজের অন্ধকূপ ভেঙে বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করছেন ক্ষিপ্ত মঞ্জুলিকা। আর মঞ্জুলিকা তাতে সফলও হচ্ছেন। কারণ আর একটি দৃশ্যে রুহ বাবার মুখোমুখি হতে দেখা গিয়েছে তাঁকে। ওই দৃশ্যে অবশ্য দেখা গিয়েছে তৃপ্তি দিমরিকেও।

যদিও একবার গুঞ্জন উঠেছিল যে, মাধুরী দীক্ষিতও রয়েছেন এই ছবিতে। কিন্তু টিজারে তাঁকে দেখা যায়নি। ভক্তদের জল্পনা, টিজারে ইচ্ছা করেই মাধুরীকে দেখায়নি নির্মাতারা। অর্থাৎ রহস্য তৈরি করতেই ‘ধক ধক’ গার্লের উপস্থিতি আড়াল করে রেখেছে তারা।

তবে ভুল ‘ভুলাইয়া ৩’-র সঙ্গে ‘সিংহম এগেইন’ ছবির সম্মুখ সমর হতে চলেছে। দীপাবলিতে বড়সড় ওপেনিংয়ের আশা রয়েছে। কারণ এই দুই ছবির কোনওটির নির্মাতাই মুক্তির দিনক্ষণ বদল করতে চায়নি। জোর জল্পনা, কার্তিক আরিয়ানের হরর-কমেডি ধারার ছবির টিম রোহিত শর্মার কাছে গিয়ে ‘সিংহম এগেইন’ ছবির মুক্তি স্থগিত করার আর্জি জানিয়েছিল। এমনকী কিছু প্রতিবেদনে দাবি, কার্তিক নিজে অজয় দেবগনকে ফোন করে নতুন রিলিজ ডেট পুনর্বিবেচনা করার জন্যও অনুরোধ করেছিলেন।
কিন্তু মনে হচ্ছে দীপাবলিতে এই দ্বৈরথ অনিবার্য।

আরও পড়ুন: শাহরুখ-অক্ষয়দের ত্রাস হয়ে ওঠেন! ধ্বংস হল কেরিয়ার! সময়েই অনেক আগেই ঝরে গেলেন নায়ক

আরও পড়ুন: সুপারস্টার বাবার ছেলে! করিশ্মার নায়কের ২০ ছবিতেই শেষ কেরিয়ার, অকালে হারিয়ে গেলেন

পরিচালক আনিস বাজমি বলেন যে, “বক্স অফিসের এই যুদ্ধ নিয়ে আমি যারপরনাই উচ্ছ্বসিত। আর দুটো ছবিই যাতে অসাধারণ ভাবে ভাল পারফর্ম করে, তা দেখার জন্য মুখিয়ে রয়েছি আমি।” তিনি আরও জানিয়েছেন যে, একজন পরিচালক হিসেবে তিনি ব্যবসায়িক আলোচনাকে তাঁর সৃজনশীলতার মাঝে আসতে দেন না।

প্রসঙ্গত, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে রয়েছেন কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত এবং তৃপ্তি দিমরি। এদিকে ‘সিংহম এগেইন’ ছবিতে দেখা যাবে অজয় দেবগন, করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ, অর্জুন কাপুর, অক্ষয় কুমার এবং রণবীর সিংকে।