এই ঘর থেকেই উদ্ধার হয় মৃত পাঁচ জনের দেহ। Picture courtesy- ANI

New Delhi News: একই ঘরে বাবার সঙ্গে চার মেয়ের নিথর দেহ, দিল্লিতে হাড় হিম করা ঘটনা!

নয়াদিল্লি: নয়াদিল্লির বুকে ফের ঘটে গেল রোমহর্ষক ঘটনা। এক ব্যক্তি এবং তাঁর চার কন্যার দেহ পাওয়া গিয়েছে দিল্লির বসন্ত কুঞ্জের রংপুরি গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।
পুলিশ সূত্রে খবর, শুক্রবার তাঁদের কাছে একটি বার্তা আসে ওই এলাকার একটা ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোচ্ছে বলে। পুলিশ তৎক্ষণাৎ সেখানে হাজির হয়ে ডাকাডাকি করলেও কেউ সাড়া দেয় নি। স্থানীয়রা জানান, তাঁদের শেষ দেখা গিয়েছিল গত ২৪ সেপ্টেম্বর।

আরও পড়ুন: মানসিক অবসাদে চরম সিদ্ধান্ত! ফ্ল্যাট থেকে উদ্ধার বাবা ও চার মেয়ের লাশ
সাড়া না পেয়ে পুলিশ দরজা ভেঙে ভিতরে ঢুকে এই দৃশ্য দেখে। মৃতদের শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না। পাশে ছিল বিষের প্যাকেট, একটি গ্লাস এবং একটি চামচ ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে।
পুলিশের পক্ষ থেকে মৃতদের চিহ্নিত করা হয়েছে, মৃতরা হলেন, হীরালাল শর্মা (৪৬), পেশায় একজন কাঠমিস্ত্রি এবং তাঁর মেয়ে নীতু (২৬), নিক্কি (২৪), নীড়ু(২৩), নিধি (২০)। তাঁদের দুই কন্যা বিশেষভাবে সক্ষম ভাবে ছিলেন বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: ত্রিপুরার সৌন্দর্য অবর্ণনীয়! পুজোর ছুটিতে প্ল্যান থাকলে জানুন বেড়ানোর খুঁটিনাটি

এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, “দরজা ভিতরের থেকে বন্ধ ছিল। দমকলের কর্মীরা দরজা ভেঙে ভিতরে ঢোকার পর দেখা যায় ফ্ল্যাটের দুটি ঘরে প্রথমটিতে মৃত ব্যক্তির দেহ পড়ে ছিল। অন্য একটি ঘরে চার মহিলার মৃতদেহ ছিল।”
পুলিশ তদন্ত করে জানতে পেরেছে, হীরালালের স্ত্রী কিছু বছর আগে ক্যান্সারে মারা যান। ইতিমধ্যেই এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলেছে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।