পুলিশকর্মী সন্দীপকে হত্যা করেন অজ্ঞাতপরিচয় গাড়িচালক।

New Delhi News: গাড়ি আস্তে চালাতে বলায় পুলিশকর্মীকে পিষেই মারল গাড়ি চালক, দিল্লিতে হাড়হিম করা ঘটনা

নয়াদিল্লি: গাড়ি আস্তে চালাতে বলা ছিল অপরাধ আর তাঁর মাশুল দিতে হল প্রাণ দিয়ে। সন্দীপ নামে দিল্লি পুলিশের এক কন্সস্টেবলকে গাড়ি দিয়ে পিষে মেরে ফেলল এক ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তিকে গাড়ি আস্তে চালাতে বলেছিলেন সন্দীপ কিন্তু তা শুনেই তাঁকে পিষে মেরে দেন তিনি।

দিল্লির ওই এলাকায় সাধারণ মানুষ সেজে চুরি,ছিনতাইয়ের ঘটনা ঘটছিল বলে খবর ছিল। সেই ঘটনার তদন্তেই সেখানে ছিলেন সন্দীপ। তখনই বেসামাল ভাবে গাড়ি নিয়ে সেখান দিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। তখন ওই ব্যক্তিকে ধীরে গাড়ি চালাতে বলেন সন্দীপ। এই শুনেই তাঁকে ধাক্কা মেরে টেনে হিঁচড়ে প্রায় ১০ মিটার টেনে নিয়ে গিয়ে আরও একটি গাড়িতে গিয়ে ধাক্কা মারেন।

আরও পড়ুন:স্টেশনে ২৩.৫০ কোটি টাকার চোরাই মাল! রেলপুলিশের তৎপরতায় গ্রেফতার ২৮৩ জন!


এই প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানান, ” সন্দীপ একটা গলি থেকে বেরিয়ে বাঁ দিক নিয়ে ওই গাড়িটিকে ধীরে করতে বলেন। কিন্তু, গাড়িটি গতি না কমিয়ে সরাসরি তাঁর বাইকে এসে ধাক্কা মারেন এবং সন্দীপকে প্রায় ১০ মিটার টেনে নিয়ে যায়। মাথায় গুরুতর মাথায় আঘাত লাগায় সন্দীপের মৃত্যু হয়।”

আরও পড়ুন: বাঘ ধরতে পাতা হয়েছিল খাঁচা, দেওয়া হয়েছিল টোপ, ধরা পড়ল এ কোন জন্তু!
দিল্লি পুলিশ সূত্রে জানানো হয়, গতকাল দিল্লির নানগ্লোই এলাকায় টহল দিচ্ছিলেন কন্সস্টেবল সন্দীপ ঠিক সেই সময় একটি বেপরোয়া গাড়ির চালক সরাসরি এসে তাঁকে ধাক্কা মারে। তাঁকে ১০ মিটার টেনে নিয়ে যায় এবং তারপর একটি দাঁড়ানো গাড়িতে ধাক্কা মারে।
আউটার দিল্লি পুলিশের ডিসিপি জানিয়েছেন, “প্রাথমিক তথ্যপ্রমাণ দেখে জানা যাচ্ছে, এটা সম্পূর্ণ প্রতিহিংসামূলক ঘটনা। মূল অভিযুক্তকে পাকড়াও করার পর আমরা বাকি তদন্ত করব।”
ইতিমধ্যেই দিল্লি পুলিশের পক্ষ থেকে ভারতীয় ন্যায় সংহিতার ১০৩ ধারায় মামলা রুজু হয়েছে। দুজন ব্যক্তির বিরুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করেছে দিল্লি পুলিশ।