প্রতীকী ছবি

Jammu and Kashmir News: ভোট মরসুমে তপ্ত কাশ্মীর, অভিযানে সেনা! খতম এক জঙ্গি

জম্মু-কাশ্মীর: জম্মু-কাশ্মীরের কাঠুয়া জেলায় রবিবার থেকে তল্লাশি অভিযানে এক জঙ্গি-কে খতম হয়েছে বলে জানানো হল ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে। রবিবারে এই ঘটনার ফলে, আপাতত আরও জঙ্গিদের খোঁজ চলছে বলে জানানো হয়েছে।
সূত্রের খবর, রবিবার, বিকেলে ওই জঙ্গির দেহ বিলাওয়ার তেহসিল অঞ্চলের কগ-মান্ডিল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়েছে।
রবিবার তল্লাশি অভিযানের দ্বিতীয় দিনেও টানা চিরুনি তল্লাশি চালানো হচ্ছে।

আরও পড়ুন: গাড়ি আস্তে চালাতে বলায় পুলিশকর্মীকে পিষেই মারল গাড়ি চালক!
শনিবার সন্ধ্যায় হঠাৎই জঙ্গিরা গুলি চালাতে শুরু করে। এই ঘটনায় এক পুলিশকর্মী শহিদ হন। এবং দুই সেনা আধিকারিক জখম হন। এরপরেই এলাকা জুড়ে তল্লাশি চালাতে শুরু করে সেনাবাহিনী এবং জম্মু-কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী।
জঙ্গিদের সঙ্গে গুলি যুদ্ধে হেড কন্সস্টেবল বশির আহমেদ শহিদ হন। একই সঙ্গে একজন ডিএসপি এবং একজন অ্যাসিসস্টান্ট সাব ইন্সপেক্টর জখম হয়েছেন।

আরও পড়ুন: মর্মান্তিক দুর্ঘটনা! ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ, মৃত অন্তত ৯
এই প্রসঙ্গে সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, “আমাদের কাছে খবর ছিল কোথায় কোথায় জঙ্গিরা লুকিয়ে আছে। সেই বিষয়ে নিশ্চিত হয়েই আমরা নির্দিষ্ট জায়গায় তল্লাশি অভিযান চালাই।”
কাঠুয়া ছাড়াও জম্মু, উধমপুর এবং সাম্বা জেলা ছাড়াও কাশ্মীরের বারামুলা, কুপওয়ারা এবং বান্দিপোরা জেলাতেও তল্লাশি অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে সেনার পক্ষ থেকে।