আরজি করে দুর্নীতি মামলায় গ্রেফতার সন্দীপ ‘ঘনিষ্ঠ’ আশীস পান্ডে!

RG Kar Update: আরজি করের ঘটনার পরই চলে গিয়েছিলেন হোটেলে, এবার দুর্নীতি মামলায় গ্রেফতার সন্দীপ ‘ঘনিষ্ঠ’ সেই আশীস পান্ডে!

কলকাতা: আরজি করে আর্থিক দুর্নীতি মামলায় এবার গ্রেফতার হলেন আশিস পান্ডে। সন্দীপ ‘ঘনিষ্ঠ’ তৃণমূল নেতাকে আগেই জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠিয়েছিল সিবিআই। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।  আরজি করে আর্থিক দুর্নীতি মামলায় ইতিমধ‍্যে ৫ জনকে গ্রেফতার করল সিবিআই।

আশিস পান্ডে আরজি কর হাসপাতালের থ্রেট সিন্ডিকেটের অন্যতম মাথা ছিলেন বলেই অভিযোগ। জানা গিয়েছে, তিনি প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন। গত ২৫ শে সেপ্টেম্বর আরজিকর হাসপাতাল কর্তৃপক্ষ নিয়োজিত তদন্ত কমিটির সামনে আশীষ পান্ডে হাজির হওয়ার পর বেরিয়ে আসার সময় তাকে ঘিরে চোর চোর স্লোগান দেয় আন্দোলনকারীরা। তিনদিন আগে তদন্ত কমিটির প্রাথমিক রিপোর্টে তার বিরুদ্ধে ‘থ্রেট কালচারের’ সঙ্গে প্রত্যক্ষ যোগাযোগের রিপোর্ট জমা পড়ে।

আরও পড়ুন: পুজোর আগেই ফের সাগরে নিম্নচাপ, ঘূর্ণাবর্ত! ঝড়বৃষ্টির তাণ্ডব শুরু কবে থেকে? কলকাতা-সহ ভাসবে দক্ষিণের কোন কোন জেলা?

সূত্রের খবর, সন্দীপ ঘোষের ডান হাত ছিলেন আশিস পান্ডে। চিকিৎসক অভীক দে-এরও ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন তিনি। ৯ অগাস্ট আরজি করে উদ্ধার করা হয় তরুণী চিকিত্‍সকের দেহ। সেদিনই বিধাননগর এলাকার একটি হোটেলে এসে উঠেছিলেন আশিস পান্ডে।

আরও পড়ুন: পাবলিক টয়লেটে অবশ‍্যই নিয়ে যান মোবাইল ফোন! সবার আগে করুন এই কাজ, নাহলেই সর্বনাশ

কেন ওইদিন হোটেলে চেক ইন করেছিলেন তৃণমূল নেতা? ১০ তারিখ তিনি হোটেলে থেকে বের হন কখন? কী উদ্দেশ্য দেখিয়ে তিনি ছিলেন হোটেলে? হঠাৎ সেদিন হোটেল ভাড়া করে থাকার কী কারণ? আশিসের পরিচয়, ঠিকানা ও যাবতীয় তথ‍্য জানতে হোটেল কর্মীকেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই।