মাত্র এক লাখ টাকার স্কুটার কিনলেন অর্জুন কাপুর! কোটি টাকার গাড়ি কিনলেন না কেন?

কলকাতা: তিনি বলিউডের স্টার। কোটি কোটি টাকা রোজগার। চার চাকা গাড়িতে ঘুরবেন সেটাই স্বাভাবিক। তিনি কি না কিনলেন ইলেকট্রিক স্কুটার! হ্যাঁ, অর্জুন কাপুরের কথাই হচ্ছে।

গত মাসে BGauss RUV 350 কিনেছেন অভিনেতা। দাম ১.১০ লক্ষ টাকা। মুম্বইয়ের ভিলে পার্লের বাড়িতে নারকেল ফাটিয়ে স্কুটির পুজোও করেছেন। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

RUV সম্পূর্ণ মেটাল বডির ইলেকট্রিক স্কুটার। অফ রোড রাইডিংকে আরামদায়ক করতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এতে দেওয়া হয়েছে ক্রুজ কন্ট্রোল সিস্টেমও।

আরও পড়ুন- প্রথম টি২০-তে কোন ১১ জনকে নামাচ্ছে ভারত! টাইগারদের জন্য অপেক্ষা করছে বড় চমক!

একেবারে শূন্য থেকে ফুল চার্জ হতে সময় লাগে ২ ঘণ্টা ৩৫ মিনিট। রয়েছে ১৬ ইঞ্চির অ্যালয় হুইল। যা খারাপ রাস্তাতেও ভাল ব্যালেন্স দেবে। পাশাপাশি টেলিস্কোপিক ফর্ম, টুইন শক অ্যাবজর্ভার এবং মাইক্রো অ্যালয় টিউবুলার ফ্রেম দেওয়া হয়েছে এতে।

অর্জুনের স্কুটি পুজোর ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এক পাপারাৎজি। ভিডিওতে ফটোগ্রাফারদের মিষ্টি খাওয়াতে দেখা যাচ্ছে অভিনেতাকে।

অর্জুন কাপুরের গ্যারেজে চার চাকা গাড়ি কম নেই। তিনি Maserati Levante-এর মালিক। এর দাম প্রায় ১.৮ কোটি টাকা। এছাড়া তাঁর সংগ্রহে রয়েছে Audi Q5 এবং Honda CR-V৷-ও। তবে মোটরসাইকেলের প্রতি বিশেষ ভালবাসা রয়েছে অভিনেতার।

আরও পড়ুন- মিনি ডার্বিতে মহামেডানকে হারিয়ে দুরন্ত জয় মোহনবাগানের, এগোল লিগ টেবিলেও

একাধিক বাইকও রয়েছে তাঁর গ্যারেজে। সেই তালিকাতেই এবার যোগ ইলেকট্রিক স্কুটি। এখন ইভি-এর যুগ। পরিবেশবান্ধব যানবাহনের গুরুত্ব ক্রমশ বাড়ছে। এই অভিযানে নাম লেখালেন অর্জুনও।

এদিকে রোহিত শেঠির বহুল প্রতীক্ষিত ‘সিঙ্ঘম এগেইন’-এ অর্জুন কাপুরও থাকছেন বলে শোনা যাচ্ছে। এই ছবিতে অভিনয় করেছেন অজয় ​​দেবগন, দীপিকা পাড়ুকোন কারিনা কাপুর খান, টাইগার শ্রফ, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, রণবীর সিং এবং অন্যান্যরা। এর সঙ্গে অর্জুনের ‘নো এন্ট্রি ২’-ও মুক্তি পাবে খুব শীঘ্রই।

আনিস বাজমি পরিচালিত এই কমেডি ছবিতে অর্জুন ছাড়াও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান এবং দিলজিৎ দোসাঞ্জ। এছাড়া মুদাসার আজিজ পরিচালিত ‘মেরি পাটনি কা’-এর রিমেকেও অভিনয় করছেন অর্জুন কাপুর। এই ছবির প্রধান চরিত্রে রয়েছেন ভূমি পেডনেকর এবং রকুলপ্রীত সিং।